নতুন খবরভারতবর্ষ

কেদারনাথ মন্দিরে পুজো দিয়ে রোষের মুখে অভিনেত্রী সারা আলি খান, করা হচ্ছে বিশ্রী আক্রমণ

Kolkata: কেদারনাথ মন্দিরে (Kedarnath Temple) পুজো দিয়ে মৌলবাদীদের নিশানায় সইফ আলি খানের (Saif Ali Khan) মেয়ে সারা আলি খান (Sara Ali Khan)। মুসলিম হয়ে কেন হিন্দু মন্দিরে পুজো, এই নিয়ে তাঁকে কটাক্ষের শিকার হতে হয়। অনেকেই তাঁকে ধর্ম বদলে ফেলার পরামর্শও দেয়। সোশ্যাল মিডিয়ায় সারার প্রোফাইলে করা এমন কটাক্ষের কমেন্ট চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। আবার অনেকেই কটাক্ষ করে বলেছে যে, ভারতে থাকার জন্যই সারাকে বাধ্য হয়ে হিন্দুদের মন্দিরে যেতে হচ্ছে আর দেবদেবীদের পুজো দিতে হচ্ছে।

যদিও, এটাই প্রথম না যে সারাকে এমন কটাক্ষের শিকার হতে হয়েছে, এর আগেও কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়েও তাঁকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। উল্লেখ্য, সম্প্রতি কেদারনাথ মন্দিরে গিয়েছিলেন সারা। সেখানে তাঁর সঙ্গী ছিলেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। দুই বান্ধবী মিলে দেবভূমি উত্তরাখণ্ডে চষে বেরান। পুজো দেন বাবা কেদারনাথের মন্দিরে।

কেদারনাথ ভ্রমণের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সারা। ছবি পোস্টের পাশাপাশি তিনি একটি আবেগঘন বার্তাও দিয়েছিলেন। সারা লিখেছিলেন, ‘যেখান থেকে সব শুরু হয়েছিল সেখানেই ফিরে এলাম’। উল্লেখ্য, সারা আলি খানের প্রথম সিনেমার নাম ছিল কেদারনাথ। সিনেমাটি উত্তরাখণ্ডে শ্যুটিং হয়েছিল। কেদারনাথের বন্যা নিয়ে সিনেমাটি করা হয়েছিল। সারার বিপরীতে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

কেদারনাথে পুজো দেওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করতেই সারা উপর ক্ষোভে ফেটে পড়ে এক শ্রেণির মানুষ। কিছু জন তো তাঁকে মুসলিমদের কলঙ্ক বলেও আখ্যা দেয়। যদিও, সইফ কন্যা কারও কমেন্টের কোন প্রতিক্রিয়া দেন নি।

Related Articles

Back to top button