নতুন খবরভারতবর্ষ

৫ দিন আগেই রাহুল গান্ধীকে নিয়ে ভবিষ্যতবাণী করেছিলেন সম্বিত পাত্র! হাতে নাতে মিলল সেই কথা

লাইভ টিভি ডিবেট এখন রাজনৈতিক তর্ক বিতর্কের বড়ো অংশে পরিনত হয়েছে। যে আনন্দ বিগত দশকগুলিতে শুধুমাত্র চায়ের দোকানে পাওয়া যেত তা এখন লাইভ টিভি ডিবেটে পাওয়া যাচ্ছে। সন্ধ্যে নামলেই যে কোনো ইস্যুতে ক্ষমতাধারী পার্টির সাথে বিরোধি দলের লড়াই দেখানোর জন্য এখন ভারতের টিভি চ্যানেলেগুলো খ্যাত হয়ে উঠেছে। লাইভ ডিবেটের দরুন জনগণের জন্য একটা সবথেকে বড়ো যে লাভ হয় তা হলো পার্টির আসল উদেশ্য সম্পর্কে সকলে অবগত হতে পারে।

সম্প্রতি টিভি ডিবেটের এক ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল ভিডিওতে সম্বিত পাত্রকে রাহুল গান্ধীর উপর মন্তব্য করতে দেখা যাচ্ছে। ভিডিওতে সম্বিত পাত্র বলেছেন, “আপনি কোয়েলের গল্প শুনেছেন, এটা একটা পাখি যে সবসময় ছুটিতে থাকে। এরা অন্যের বাসায় গিয়ে ডিম পাড়ে। নিজের বাসা তৈরি করে না। রাহুল গান্ধীজি ওই পাখির মতো। কোথাও কৃষক আন্দোলন চলছে সেখানে গিয়ে ডিম পেড়ে চলে আসেবন। তারপর ছুটি নিয়ে নেবেন। আমি লিখে দিচ্ছি, সামনে নতুন বছর আসছে, উড়ো জাহাজ তৈরি, যা বলার বলে চলে যাবেন ছুটিতে।”

সম্বিত পাত্র ডিবেটে  ৫ দিন আগে ভবিষ্যতবাণী করেছিলেন যে রাহুল গান্ধী নতুন বছরের আগেই ছুটিতে চলে যাবেন। এখন সম্বিত পাত্রের ভবিষ্যতবাণী সত্য করে রাহুল গান্ধী ইতালি ছুটি কাটাতে রওনা দিয়েছেন।

নতুন কৃষি আইনের বিরোধিতা করতে করতে রাহুল গান্ধী বিদেশে রওনা দিয়েছেন। নতুন বছর প্রবেশ করার আগেই রাহুল গান্ধী ইতালির উদ্যেশে রওনা দিয়েছেন। দাবি করা হচ্ছে নতুন বছরের খুশি উৎযাপন করতে রাহুল গান্ধী ইতালি রওনা দিয়েছেন।

Related Articles

Back to top button