নতুন খবরভারতবর্ষ

ঘোড়ার ছবি দেখিয়ে সম্বিত পাত্র বললেন, এটাই রাহুল গান্ধী! ভিডিও দেখে হেসে পাগল নেট জনতা

নয়া দিল্লীঃ দিল্লীতে কৃষকদের ট্রাক্টর প্যারেডে হওয়া হাঙ্গামার পর সেটা নিয়ে রাজনীতি করা থামছে না। প্রতিটি রাজনৈতিক দলই একে অপরের বিরুদ্ধে কাঁদা ছুঁড়ছে। বিজেপি বলছে, কংগ্রেস দোষী। আবার কংগ্রেস বলছে বিজেপিই প্রধান কালপ্রিট। আরেকদিকে, কংগ্রেস সহ সমস্ত রাজনৈতিক দল গুলো দিল্লীর লাল কেল্লায় ধর্মীয় পতাকা তোলায় মূল অভিযুক্ত দীপ সিধুকে বিজেপির সমর্থক বলে দাবি করছে।

তাঁরা সবাই দীপ সিধুর সাথে বিজেপির সাংসদ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দেখিয়ে বলছে যে, বিজেপিই দীপ সিধুকে কৃষক সাজিয়ে দিল্লীতে হাঙ্গামা করার ছক কষেছিল। আবার বিজেপির তরফ থেকে এসমস্ত দাবি নস্যাৎ করা হচ্ছে। বিজেপি জানাচ্ছে যে, তাঁদের সাথে দীপ সিধুর কোনও যোগ নেই। বিজেপি জানাচ্ছে, এতদিন দীপ সিধুকে কৃষকদের মসিহা বলা নেতারা এখন তাঁর অপরাধ সামনে আসার পর নিজেদের দায় ঝাড়ছে।

এরমকই কিছু ইস্যু নিয়ে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে আলোচনা চক্র বসেছিল। সেই আলোচনা চক্রে দীপ সিধু কোন দলের লোক সেই নিয়ে চর্চা হচ্ছিল। সেখানে কংগ্রেসের মুখপাত্র অখিলেশ প্রতাপ সিং, জেডিইউ নেতা কেসি ত্যাগী, বিজেপি নেতা তথা মুখাপাত্র সম্বিত পাত্র উপস্থিত ছিলেন। এই আলোচনা চক্রে দীপ সিধুকে বিজেপির বলে অভিযোগ করেছিল কংগ্রেস।

সেই সময় বিজেপির নেতা সম্বিত পাত্র কয়েকটি ছবির মাধ্যমে দীপ সিধু আর কংগ্রেসের কানেকশন বের করার চেষ্টা করেন। তিনি বলেন, দীপ সিধুর সাথে লাল কেল্লায় আরেকটি লোককে দেখা যাচ্ছে যার নাম নিখিল ভল্লা। এরপর সম্বিত পাত্রা নিখিল ভল্লার ফেসবুক প্রোফাইলের একটি ছবি দেখিয়ে দাবি করেন যে, নিখিল একজন কংগ্রেস কর্মী।

এরপরই ঘটে বিপত্তি! সম্বিত পাত্র আরেকটি ছবি বের করে দাবি করেন যে নিখিল ভল্লা কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর সাথে দাঁড়িয়ে আছেন। এই কথাটি তিনি কয়েকবার রিপিটও করেন। এরপর যখন অনুষ্ঠানের অ্যাঙ্কর বলেন, এখানে রাহুল গান্ধী কই? তখন সম্বিত পাত্র ছবিটি ঘুরিয়ে দেখেন যে তিনি একটি ভুল ছবি বের করেছেন।

সম্বিত পাত্র যেই ছবিটি দেখিয়ে বলছিলেন নিখিল ভল্লার সঙ্গে রাহুল গান্ধী দাঁড়িয়ে আছেন, আদতে সেই ছবিটিতে নিখিল ভল্লা নামের ওই ব্যক্তিকে একটি ঘোড়ার সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছিল। সম্বিত পাত্র ছবিটি না দেখেই ওই ঘোড়াটিকে রাহুল গান্ধী বলে দাবি করছিলেন। এরপর তিনি নিজের ভুল শুধরে নেন আর নিখিল ভল্লার সাথে রাহুল গান্ধীর একটি ছবি দেখান। সম্বিত পাত্রের এই অনিচ্ছাকৃত ভুলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button