Press "Enter" to skip to content

‘রাখি হরি মারে কে” দুটি গুলি লাগার পরেও মাওবাদীদের সঙ্গে লড়েছিলেন সন্দীপ! এবার হারালেন মৃত্যুকেও

শেয়ার করুন -

কলকাতাঃ ছত্তিসগড়ে নকশালি হামলায় দুটি গুলি লাগার পরেও দেপুটি কমান্ডেন্ট সন্দীপ দ্বিবেদি মৃত্যুর সঙ্গে যুদ্ধে জয়ী হয়েছেন। হাসপাতালে সফল অপারেশনের পর সন্দীপের পরিজনদের মুখে হাসি ফুটেছে। সন্দীপ বর্তমানে CRPF এর সঙ্গে যুক্ত আর ছত্তিসগড়ে স্পেশ্যাল ডিউটিতে গিয়েছিলেন। ওনার সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হাসপাতালে গিয়ে দেখা করেন এবং ওনার শারীরিক অবস্থার খোঁজ নেন। সন্দীপের দ্রুত আরোগ্যের কামনা প্রতিটি দেশবাসীই করছে।

সন্দীপ সিআরপিএফে ডেপুটি কমান্ডেন্ট হিসেবে নিযুক্ত ছিলেন। বর্তমানে ওনার পোস্টিং অসমের গুয়াহাটিতে ছিল। গত ২২ মার্চ একমাসের জন্য ওনাকে ছত্তিসগড়ে স্পেশ্যাল ডিউটিতে নিযুক্ত করা হয়। দু’দিন আগে নকশালি হামলায় সন্দীপের শরীরে দুটি গুলি লাগে। আর দুটি গুলি ওনার হাত ছুঁয়ে বেরিয়ে যায়। গুলি লাগার পর গুরুতর আহত অবস্থায় সন্দীপকে ছত্তিসগড়ের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

রবিবার রাতে সফল অপারেশনের পর সন্দীপের শরীর থেকে দুটি গুলি বের করা হয়। সোমবার থেকে তিনি বিপদের বাইরে আছেন। আর এই খবর শোনার পর ওনার পরিজনদের মধ্যে খুশির হাওয়া বয়ে যায়। এরপর সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছত্তিসগড়ের বিজাপুরে গিয়ে ওনার সঙ্গে সাক্ষাৎ করেন এবং ওনার শারীরিক অবস্থার খোঁজ নেন।