খেলানতুন খবরবিনোদন

কদর করছে না পাকিস্তানি স্বামী, ভিডিও পোস্ট করে শোয়েবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সানিয়া মির্জার

কলকাতাঃ ইনস্টাগ্রাম রিলস ভিডিওগুলি এখন রীতিমতো জনপ্রিয় নেটিজেনের মধ্যে। আর সেই কারণেই শুধু চলচ্চিত্র অভিনেতা অভিনেত্রীরাই নন ক্রীড়া জগতের তারকারাও নানান ছোট ছোট মজার ভিডিও তৈরী করে আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়। টেনিস স্টার সানিয়া মির্জা (Sania Mirza) খেলার সাথে সাথে অভিনয় নিয়েও যথেষ্ট আগ্রহী। ইতিমধ্যেই তাকে একটি চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছে। আর একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ সানিয়া।

বিশ্বকাপে এবার পাকিস্তানের (Pakistan) প্রায় প্রতিটি খেলাতেই ছিলেন এই টেনিস তারকা। উৎসাহ বাড়াচ্ছিলেন স্বামী শোয়েব মালিকের (Shoaib Malik)। গ্যালারি থেকে বেশ কয়েকবার তাকে চিয়ার করতেও দেখা যায়। তবে এবার একটি ভিডিও (Video) বার্তায় স্বামীর বিরুদ্ধে অদ্ভুত অভিযোগ আনলেন এই প্রখ্যাত টেনিস স্টার। তবে ঘটনাটি কিন্তু পুরোটাই হাসি আর মজার ছলে তৈরি। আসলে ইনস্টাগ্রামে নতুন একটি রিলস ভিডিও শেয়ার করেছেন সানিয়া। যায় এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মধ্যে।

এই ভিডিওটিতে দেখা যায়, সানিয়া তার পরিবার-পরিজনের সাথে কথা বলছেন ভিডিও কলে। যেখানে তার এক আত্মীয় তাকে বলেন, “বেটা সব সময় সেইসব মানুষের থেকে দূরে থাকবে, যারা তোমার কদর করতে জানেনা।” উত্তরের সানিয়া বলেন, “আমি তো তার ঘরেই রয়েছি।” এরপর ক্যামেরায় দেখানো হয় শোয়েব মালিক দূরে শুয়ে বই পড়ছেন। অর্থাৎ ইঙ্গিতে সানিয়া বলতে চাইছেন, স্বামীই তার কদর করেন না।

প্রসঙ্গত উল্লেখ্য, সানিয়া তার ক্যারিয়ারে মোট ছয়টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। মহিলাদের ডাবলসে, সানিয়া 2016 সালে অস্ট্রেলিয়ান ওপেন, 2015 সালে উইম্বলডন এবং ইউএস ওপেন জিতেছিলেন। এছাড়া চলতি বছরের সেপ্টেম্বরে চিনা খেলোয়াড় শুয়াই ঝাং-এর সাথে অস্ট্রাভা ওপেন শিরোপাও জিতেছেন তিনি।

Related Articles

Back to top button