নতুন খবরপশ্চিমবঙ্গ

আমাদের কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে, আমরা ক্ষমতায় এলে অভিষেককে কোমরে দড়ি পরিয়ে ঘোরাবঃ সৌমিত্র খাঁ

কলকাতাঃ ২০২১ এ বিজেপি ক্ষমতায় আসার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) কোমরে দড়ি পরিয়ে ঘোরাব বললেন বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। তিনি অভিযোগ করে বলেন, তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে বিজেপির কর্মীদের নামে মিথ্যে মামলা দিয়ে তাঁদের ফাঁসানো হয়েছে। সৌমিত্র খাঁ বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় কি কি দুর্নীতি করেছে আমরা সব জানি। আমাদের কাছে সমস্ত কিছুর তথ্য আছে। রাজ্যে পালা বদলালেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোমরে দড়ি পরিয়ে রাস্তায় ঘোরানো হবে।

তিনি আজ দাবি করেন যে, রাজ্যের প্রতিটি জেলা থেকে তৃণমূলের নেতা-কর্মীরা বিজেপিতে আসার জন্য মুখিয়ে আছেন। দিন কয়েক আগে সৌমিত্র খাঁ দাবি করেছিলেন যে, রাজ্যের রাজ্যপাল কিছুদিনের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিধানসভায় সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করার জন্য ডাকতে পারেন।

আরেকদিকে, গুন্ডা বলায় ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেস (All India Trinamool Congress) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের আইনজীবী তৃণমূল সাংসদকে আইনি নোটিশ পাঠিয়ে ওনার মন্তব্য প্রত্যাহার আর নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন। এই দাবি পূরণ না হলে মামলা করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বিজেপির রাজ্য সভাপতির আইনজীবীর তরফ থেকে।

উল্লেখ্য, রবিবার সাতগাছিয়ার সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সরাসরি আক্রমণ করে ওনাকে গুন্ডা, মাফিয়া বলে আখ্যা দেন তৃণমূল সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই সভা থেকে দিলীপ ঘোষ বাদে বিজেপির মহাসচিব কৈলাস বিজয়বর্গীয়র ছেলে থেকে শুরু করে মুকুল রায়কেও নিশানা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের জবাবে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা আক্রমণ করে বলেন, ‘আমি গুন্ডা হলে ওঁর কি? এতদিন ওঁরা গুন্ডামি করেছে, এবার আমি গুন্ডামি শুরু করব। দেখি ওঁরা আমার কি করতে পারে।” তবে তিনি যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন সেটি জানাননি।

কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিতর্কিত মন্তব্যের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সোমবার ওনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের তরফ থেকে। দিলীপ ঘোষের আইনজীবী অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান। আইনজীবীর পক্ষ থেকে এও জানানো হয় যে, তিন দিনের মধ্যে ক্ষমা না চাওয়া হলে মামলা দায়ের করা হবে। যদিও এই বিষয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি।

Related Articles

Back to top button