Press "Enter" to skip to content

বিজেপির চাপে আল্লহর নাম না নিয়ে ঈশ্বরের নামে শপথ নিলেন মমতা! বিস্ফোরক টুইট সৌমিত্র খাঁয়ের

শেয়ার করুন -

কলকাতাঃ বাংলায় আজ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ থেকে ওনার থার্ড ইনিংস শুরু। রাজ্যের রাজ্যপাল, মুখ্যসচিব এবং বিশিষ্ট কয়েকজন অতিথিদের উপস্থিতিতে আজ শপথ নেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের এই শপথ গ্রহন অনুষ্ঠানে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও আমন্ত্রিত ছিলেন। কিন্তু রাজ্যের চারিদিকে বিজেপির কর্মীদের উপর চলা অমানবিক অত্যাচারের প্রতিবাদে তিনি আজ এই শপথ গ্রহণ অনুষ্ঠানে যাননি।

আরেকদিকে, আজ মমতার শপথ গ্রহণ অনুষ্ঠানের দিনই কলকাতায় প্রতিবাদে শামিল হয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। উনি গতকালই বাংলায় এসেছেন এবং বিজেপির আক্রান্তদের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। তিনি এও বলেছেন যে, স্বাধীনতা পর ভারতে এই প্রথম কোনও রাজ্যে ফলাফল ঘোষণার পর এমন হিংসার খবর সামনে এল।

আরেকদিকে, আজ মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠান নিয়ে কটাক্ষ করেছেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বাঁকুড়া বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি একটি টুইট করে লিখেছেন, ‘এবার ঈশ্বরের নামে শপথ নেন মমতা বন্দ্যোপাধ্যায়, এবার আল্লার নাম মুখেও আনলেন না। ফের সংখ্যালঘু ভাই-বোনেদের মনে কষ্ট দিলেন। বিজেপির চাপে কি পরিবর্তন করলেন।”