নতুন খবরপশ্চিমবঙ্গ

আসানসোল দক্ষিণে পিছিয়ে তৃণমূলের সায়নী ঘোষ! ঝড়ের গতিতে এগিয়ে যাচ্ছে বিজেপি

পশ্চিমবঙ্গের বিধানসভা নিয়ে দেশজুড়ে মানুষের আগ্রহ দেখার মতো নিয়ে। আর এখন পশ্চিমবঙ্গের ফলাফল সামনে আসতেই আবারও দেশের সমস্ত মিডিয়ার ক্যামেরা পশ্চিমবঙ্গের দিকে ঘুরে পড়েছে। নির্বাচনের প্রাথমিক যে ফলাফল সমানে এসেছে তাতে বিজেপি বা তৃণমূল যে শেষ অবধি এগিয়ে থাকবে তা অনুমান করা অত্যন্ত কঠিন হয়ে পড়েছে।

তবে অদ্ভুতভাবে প্রাথমিক ট্রেন্ড এ এমন কিছু বিষয় উঠে আসছে যা সকলকে অবাক করেছে। খাস কলকাতার আসনগুলিতে তৃণমূল এগিয়ে থাকবে বলে ধারণা করা হয়েছিল। তবে এখন কলকাতার বেশকিছু আসনে বিজেপি এগিয়ে, যা নিঃসন্দেহে একটা বড়ো চমক দিচ্ছে।

শুধু এই নয়, নন্দীগ্রাম থেকে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী মমতা ব্যানার্জীকে পেছনে ফেলে প্রায় সাড়ে ৪ হাজার ভোটে এগিয়ে গেছেন। অর্থাৎ তৃণমূলের সুপ্রিমো মমতা ব্যানার্জী বড়োসড়ো ঝটকার সম্মুখীন হয়েছেন।

অন্যদিকে আসানসোল থেকে যে খবর সামনে এসেছে তা বিজেপি সমর্থকদের বেশ খুশি করে দিয়েছে। আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল এগিয়ে রয়েছেন। অর্থাৎ বহুবার বিতর্কে থাকা সায়নী ঘোষ পিছিয়ে পড়েছেন। জানিয়ে দি, সায়নী ঘোষের বিরুদ্ধে হিন্দুদের ধার্মিক অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছিল। সেই পরিপ্রেক্ষিতে আসানসোলে হিন্দু ভোটের বড়ো অংশ তার বিরুদ্ধে বিজেপিতে যেতে পারে বলে আগে থেকেই অনুমান করা হচ্ছিল।

Related Articles

Back to top button