নতুন খবর

মানুষ অন্ন চাইছে আর উনি ভোজন প্রদর্শন নিয়ে ব্যাস্ত! অমিত শাহকে কটাক্ষ মহম্মদ সেলিমের

অমিত শাহ দুদিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন। আর এর পর থেকেই রাজ্যে রাজনীতির ঝড় তীব্র হয়ে উঠেছে। তৃণমূল কংগ্রেস থেকে শুরু করে সিপিএম অমিত শাহের উপ কটাক্ষ করতে এক পা পিছুপা হচ্ছে না। অমিত শাহ বাংলায় আসার পর থেকে তৃণমূলের নেতা, কর্মীরা সোশ্যাল মিডিয়ায় নানাভাবে বিরোধিতা শুরু করে। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী থেকে শুরু করে অভিষেক ব্যানার্জী, নুসরাত জাহান থেকে শুরু করে অনুব্রত মন্ডল কেউই মন্তব্য করতে বাকি থাকেননি।

তৃণমূল কংগ্রেসের পর সিপিএম এর নেতারাও অমিত শাহকে কটাক্ষ করতে উঠেপড়ে লেগেছে। আদিবাসীর বাড়িতে অমিত শাহ ভোজন করেছেন এ নিয়ে বলতে গিয়ে লকডাউনে পরিযায়ী শ্রমিকদের অবস্থার কথা টেনে এনেছেন বামপন্থী নেতা মহম্মদ সেলিম।

অমিত শাহকে কটাক্ষ করে বলেছেন, আদিবাসীর বাড়িতে কলাপাতায় সরুচালের ভাত খাচ্ছেন- কিন্তু বাঁকুড়ার পরিযায়ী শ্রমিকরা যখন দেশের অনেক প্রান্তে আটকে ছিল তখন অমিত শাহ, নরেন্দ্র মোদী একবারের জন্য খোঁজ নেননি। দেশের বেকারত্ব, রোজগার প্রসঙ্গেও অমিত শাহের উপর প্রশ্ন তোলেন মহম্মদ সেলিম।

দেশে যখন অনেকে ভাত চাইছে তখন অমিত শাহ ভোজন প্রদর্শন করছেন বলেও মন্তব্য করেছেন মহম্মদ সেলিম। সিপিএম নেতা বলেন, বিশ্ব ক্ষুধা সূচকে ভারত দেশের স্থান নেমে যাচ্ছে, অনেক মানুষ অন্ন চাইছে তখন উনি ভোজন প্রদর্শন করেছেন। আদিবাসীর বাড়িতে অমিত শাহের খাওয়া দাওয়া করাকে নাটক বলে অভিহিত করেছেন মহম্মদ সেলিম। বীরসা মুন্ডাকে নিয়ে বিজেপি রাজনীতি করছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। অমিত শাহ বা বিজেপির কেউ আগে বীরসা মুন্ডার নাম শুনেছে কিনা তা নিয়ে প্রশ্নঃ তুলেছেন বামপন্থী নেতা।

Related Articles

Back to top button