Press "Enter" to skip to content

মাত্র চার মাসে ৬ বছরের বাচ্চাকে ধর্ষণ করে খুন করা অপরাধীকে ফাঁসির সাজা যোগীর রাজ্যে

শেয়ার করুন -

উত্তর প্রদেশের রাজধানী লখনৌয়ে ছয় বছরের বাচ্চাকে ধর্ষণ করার পর নির্মম ভাবে হত্যা করায় দোষীকে ফাঁসির সাজা দেওয়া হয়েছে। মাত্র চার মাসেই দোষীকে মৃত্যুদণ্ডের সাজা শোনানো হয়েছে। উল্লেখ্য, গত বছরের ১৫ই ডিসেম্বর কাশ্মীরি মোহল্লা থানা এলাকার সাহাদাতগঞ্জে এক ছয় বছরের বাচ্চাকে অপহরণ করে ধর্ষণ করা হয়। আর এরপর তাঁকে নির্মম ভাবে হত্যাও করা হয়। এরপর সাহাদাতগঞ্জ থানা এলাকায় হাজার হাজার মানুষ এই ঘটনার বিরুদ্ধে রাস্তায় নামেন।

পুলিশ ঘটনার পর তৎপরতা দেখিয়ে ঘটনার মাত্র কয়েক ঘণ্টা পরেই দোষীকে গ্রেফতার করে নেয়। অভিযুক্ত রাজু মিশ্রাকে পুলিশ গ্রেফতার করার পর অভিযুক্তের ঘর থেকে ৬ বছরের বাচ্চার দেহও উদ্ধার করে পুলিশ। এই জঘন্য আর নৃশংস ঘটনার শীঘ্রই নিষ্পত্তি এবং দোষীকে উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য উত্তর প্রদেশ পুলিশ মাত্র ছয় দিনেই চার্জশিট তৈরি করে ২১ সেপ্টেবর আদালতে পেশ করে।

এই মামলাকে বিশেষ করে প্রাথমিকতা দিয়ে সমস্ত স্বাক্ষ আর প্রমাণকে আদালতের সামনে পেশ করা হয়। এর সাথে সাথে সমস্ত ফরেন্সিক রিপোর্টও আদালতে জমা করানো হয়। মৃত কিশোরীর সাথে ডিএনএ ও ম্যাচ করানো হয়। সমস্ত প্রমাণ খতিয়ে দেখার পর অভিযুক্তকে দোষী প্রমাণিত করা হয়। এরপর দোষীকে মৃত্যুর সাজা দেয় আদালত।