Press "Enter" to skip to content

আট নাবালিকাকে ধর্ষণ করে ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করত শাদাব আলী! এবার হল গ্রেফতার

শেয়ার করুন -

আজমগড়ঃ উত্তর প্রদেশের আজমগড় জেলা পুলিশ আজ এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। ওই ব্যাক্তি বাচ্চা বাচ্চা মেয়েদের ধর্ষণ করে ভিডিও (Video) বানাতো তারপর ব্ল্যাকমেল করত। এক নাবালিকা মেয়েকে ধর্ষণ করে তাঁর ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করছিল নাবালিকার পরিবারকে। এরপর নির্যাতিতার পরিবার পুলিশের কাছে অভিযোগ জানিয়ে কড়া পদক্ষেপের দাবি করে। পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করে যখন জিজ্ঞাসাবাদ চালায়, তখন চাঞ্চল্যকর তথ্য সামনে আসে।

জেরায় জানা যায় যে, ওই ব্যাক্তি ৮ টি নাবালিকাকে ধর্ষণ করে ভিডিও বানিয়ে তাঁদের পরিবারকে ব্ল্যাকমেল করেছে। পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে আর তাঁর মোবাইল বাজেয়াপ্ত করেছে।

অভিযুক্তের পরিচয় আজমগড় জেলার মুবারকপুর থানা এলাকার হুসেইনিবাগের পুরাসোফী মহল্লার বাসিন্দা শাদাব আলী বলে জানা গিয়েছে। তাঁর শাদাবের বিরুদ্ধে আগে থেকেই মুবারকপুর থানা এলাকায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের ছিল। এবার পুলিশ তাঁকে গ্রেফতার করে জেরা করার পর তাঁর নৃশংস রুপ সামনে আসে। শাদাব তাঁর প্রতিবেশী নাবালিকাদের ধর্ষণ করে তাঁদের অশ্লীল ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করত।

পুলিশ সুপার ত্রিবেণী সিং জানান, অভিযুক্তের বিরুদ্ধে এর আগেই শ্লীলতাহানির মামলা দায়ের ছিল, যখন জেরা করা হয় তখন জানা যায় যে, অভিযুক্ত অনেক নাবালিকাকে ধ্রশন করেছে। তিনি জানান, তাঁর প্রতিবেশী নাবালিকাদের সাথে সে এই দুষ্কর্ম করত।

পুলিশ আপাতত এই পশুপ্রকৃতি ব্যক্তিকে নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে, তদন্তের পর জানা যাবে যে এই ব্যাক্তি আরও এরকম কতগুলো অমানবিক কাজ ঘটিয়েছে।