নতুন খবরভারতবর্ষ

ছেলের গ্রেফতারির পর কাজ হারিয়ে সবথেকে বড় ঝটকা খেল শাহরুখ খান, সম্পর্ক ছিন্ন করল বড় কোম্পানি

কলকাতাঃ মুম্বাই ড্রাগস মামলায় ছেলে আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) এখন নতুন নতুন সমস্যার সম্মুখীন হচ্ছেন। খবর পাওয়া যাচ্ছে যে, ছেলের আরিয়ানের গ্রেফতারির পর এবার একটি বড় ব্র্যান্ড শাহরুখ খানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। শোনা যাচ্ছে যে, ওই ব্র্যান্ড অ্যাডভান্স পেমেন্ট দেওয়ার পরেও শাহরুখ খানের সঙ্গে কাজ না করার ঘোষণা করেছে। শাহরুখের বড় প্রোজেক্টের মধ্যে এটি একটি ছিল।

দ্য ইকনমিক টাইমসের রিপোর্ট অনুযায়ী, এই বিষয়ে অবগতরা জানিয়েছেন, অ্যাডটেক স্টার্টআপ বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রূপের শিকার হয়েছে। আর এরপরেই অ্যাডভানস বুকিং থাকা স্বত্বেও তাঁরা শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দেয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, BYJU’S-র মুখপাত্র এই বিষয়ে কোনও মন্তব্য করবে না বলে জানিয়েছেন।

বিশ্লেষকরা জানিয়েছেন যে, শাহরুখের সঙ্গে BYJU’S-র তিন থেকে চার কোটি টাকার বার্ষিক চুক্তি ছিল। শাহরুখ ২০১৭ সাল থেকেই এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার। আর তাঁর বিজ্ঞাপনের কারণে কোম্পানি অনেক বড়ও হয়েছে। বিশেষজ্ঞরা জানান, BYJU’S বর্তমানে শাহরুখের সঙ্গে যুক্ত সমস্ত বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছে।

তাঁদের পিছু হটার সবথেকে বড় কারণ হল, অভিভাবকরা তাঁদের সন্তানদের এমন সংস্থার থেকে শিক্ষা নিতে চাইছেন না, যার ব্র্যান্ড অ্যাম্বাসাডারের ছেলে ড্রাগস মামলায় ধরা পড়েছে। তবে এটা স্পষ্ট নয় যে, BYJU’S শাহরুখ খানের সঙ্গে সমস্ত চুক্তি বন্ধ করছে কী না।

বর্তমানে শাহরুখ খান হুন্ডাই, এলজি, দুবাই ট্যুরিজম, আইসিআইসিআই ব্যাংক আর রিলায়েন্স জিও-র মতো বিখ্যাত বিখ্যাত কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার। আর BYJU’S বলিউডের বাদশার জন্য সবথেকে বড় চুক্তির মধ্যে একটি ছিল।

Related Articles

Back to top button