আন্তর্জাতিকনতুন খবর

‘ভারত ছেড়ে পাকিস্তান চলে আসুন” শাহরুখকে ইমরানের দেশে চায়ের অনুষ্ঠানে কাজের দারুণ প্রস্তাব

কলকাতাঃ জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) ২৩ বছরের ছেলে আরিয়ান খান (Aryan Khan) বর্তমানে মাদক মামলায় মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি। তাঁকে ছাড়ানোর জন্য শাহরুখ খান যথাসম্ভব প্রচেষ্টা করে চলেছেন, কিন্তু এখনও পর্যন্ত তাঁর জামিন হয়নি। এমাসের ৪ তারিখ আরিয়ান খানকে গ্রেফতার করেছিল NCB, আর তখন থেকেই সে জেলবন্দি। বিলাসবহুল মন্নতে দিন কাটানো আরিয়ানের এখন বর্তমান ঠিকানা আর্থার রোড জেল।

শাহরুখ খানের পরিবারে এই সংকট নেমে আসার পর বহু মানুষই ওনার পাশে দাঁড়িয়েছেন। ছোট থেকে শুরু করে নামকরা ব্যক্তিরাও শাহরুখকে সমর্থন করেছেন। এমনকি অনেকে আবার এই কাণ্ডের সঙ্গে ধর্ম জুড়ে দিয়ে বলেছেন, শাহরুখের পদবী খান বলেই আজ তাঁর পরিবারে এমন সংকট নেমে এসেছে। অন্যদিকে, পাকিস্তান থেকেই শাহরুখ মুসলিম হওয়ার শাস্তি পাচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

ভারতের মতো প্রতিবেশী দেশ পাস্কিস্তানেও (Pakistan) আরিয়ান খান মামলা নিয়ে চরম চর্চা চলছে। আর এরই মধ্যে পাকিস্তানের রিয়েলিটি শো’য়ের সঞ্চালক ওয়াকার জাকা (Waqar Zaka) বলিউড অভিনেতা শাহরুখ খানকে ভারত ছেড়ে পাকিস্তানে বসবাস করার পরামর্শ দিয়েছেন। ওয়াকার বলেছেন, শাহরুখের উচিৎ তাঁর পরিবারের সঙ্গে পাকাপাকি ভাবে পাকিস্তানে এসে বসবাস করা।

পাকিস্তানি সঞ্চালক ওয়াকার জাকা ট্যুইট করে লিখেছেন, ‘শাহরুখ খান আপনি ভারত ছেড়ে দিন আর পরিবারের সঙ্গে পাকিস্তানে এসে বসবাস করুন। নরেন্দ্র মোদীর সরকার আপনার পরিবারের সঙ্গে যা করছে, সেটা সম্পূর্ণ ভুল। আমি শাহরুখ খানের পাশে আছি।”

ওয়াকার জাকার এই ট্যুইটের পর পাকিস্তানিরাই ওনাকে নিয়ে ব্যঙ্গ করা শুরু করে দেয়। এক পাকিস্তানি ট্যুইটার ইউজার লেখে, ‘উনি এখানে এসে কিছুই করতে পারবেন না। পাকিস্তানে উনি সিনেমা পাবেন না। আমাদের ইন্ডাস্ট্রির অবস্থা আপনি ভালো করেই জানেন। এখানে ভালো কন্টেন্ট পাওয়ার আশা ছেড়ে দিন।” আরেকজন লেখে, ‘শাহরুখ খান প্লিজ পাকিস্তানে চলে এসে হাম টিভিতে কোন চা-পানির ড্রামায় কাজ করুন। ওয়াকার জাকা আপনার থেকে এমন একটি বিচ্ছিরি ট্যুইটের আশা করেছিলাম না।”

Related Articles

Back to top button