নতুন খবরভারতবর্ষ

শনি যেন কাটার নামই নিচ্ছে না শাহরুখ পুত্রের, ফের চরম অস্বস্তিতে আরিয়ান

মুম্বাইঃ অনেক কাঠখড় পুড়িয়ে দিওয়ালির আগেই বাড়ি ফিরেছেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (aryan khan)। কিন্তু জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরলেও নিস্তার নেই তাঁর। মাদক মামলায় ফের বাদশা পুত্রকে তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) বিশেষ তদন্তকারী দল।

সূত্রের খবর, মাদক মামলার পরবর্তী পদক্ষেপের জন্য অবিলম্বে এনসিবি-র অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে আরিয়ান খানকে। জামিনের সময় বম্বে হাইকোর্টের শর্ত ছিল, জামিনের পর প্রতি শুক্রবার সকাল এগারোটা থেকে দুপুর দুটোর মধ‍্যে NCB র দফতরে হাজিরা দিতে হবে আরিয়ানকে। আর সেই শর্ত মেনে ইতিমধ্যেই একবার NCB-র দফতরে হাজিরাও দিয়েছে কিং খান পুত্র আরিয়ান। এরপর এবার তাঁকে অবিলম্বে এনসিবি-র অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মাদক মামলায় জামিনে মুক্ত হন আরিয়ান খান। আর্থার রোড জেল থেকে জামিন পেলেও, কিছু শর্ত এবং নিষেধাজ্ঞা মেনে চলতে হচ্ছে আরিয়ানকে। মোট ১৪ টি শর্তের বিনিময়ে আরিয়ানের জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট।

বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা রয়েছে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান। এমনকি মুম্বই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ানের। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন, আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না। এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। প্রমাণ নিয়েও কোনো রকম কাটাছেঁড়া করতে পারবেন না তিনি।

Related Articles

Back to top button