নতুন খবরভারতবর্ষ

জামিন পেলেও জেলেই থাকতে হবে আরিয়ানকে, এখনই বাড়ি যেতে পারবে না শাহরুখ পুত্র

মুম্বাইঃ এমাসের শুরুতে পার্টিতে গিয়ে ধরা পড়েছিলেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। তাঁর বিরুদ্ধে ড্রাগস সেবন ও বিক্রির অভিযোগ উঠেছিল। দীর্ঘদিন ধরে জেলে বন্দি রয়েছে সে। বাবা শাহরুখ কোটি কোটি টাকা দিয়ে আইনজীবী ভাড়া করেও ছেলের জামিন করাতে পারছিল না। তবে বুধবার অবশেষে সংগ্রামের শেষ হল। বম্বে হাইকোর্ট শাহরুখ পুত্রর জামিন মঞ্জুর করল।

শাহরুখ খানের পরিবারে এই সংকট নেমে আসার পর বহু মানুষই ওনার পাশে দাঁড়িয়েছেন। ছোট থেকে শুরু করে নামকরা ব্যক্তিরাও শাহরুখকে সমর্থন করেছেন। এমনকি অনেকে আবার এই কাণ্ডের সঙ্গে ধর্ম জুড়ে দিয়ে বলেছেন, শাহরুখের পদবী খান বলেই আজ তাঁর পরিবারে এমন সংকট নেমে এসেছে। অন্যদিকে, পাকিস্তান থেকেই শাহরুখ মুসলিম হওয়ার শাস্তি পাচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

ভারতের মতো প্রতিবেশী দেশ পাস্কিস্তানেও (Pakistan) আরিয়ান খান মামলা নিয়ে চরম চর্চা চলছে। আর এরই মধ্যে পাকিস্তানের রিয়েলিটি শো’য়ের সঞ্চালক ওয়াকার জাকা (Waqar Zaka) বলিউড অভিনেতা শাহরুখ খানকে ভারত ছেড়ে পাকিস্তানে বসবাস করার পরামর্শ দিয়েছেন। ওয়াকার বলেছেন, শাহরুখের উচিৎ তাঁর পরিবারের সঙ্গে পাকাপাকি ভাবে পাকিস্তানে এসে বসবাস করা।

পাকিস্তানি সঞ্চালক ওয়াকার জাকা ট্যুইট করে লিখেছেন, ‘শাহরুখ খান আপনি ভারত ছেড়ে দিন আর পরিবারের সঙ্গে পাকিস্তানে এসে বসবাস করুন। নরেন্দ্র মোদীর সরকার আপনার পরিবারের সঙ্গে যা করছে, সেটা সম্পূর্ণ ভুল। আমি শাহরুখ খানের পাশে আছি।” তবে বলিউডের বাদশা এই নিয়ে কোনও মন্তব্য করেন নি।

দীর্ঘ প্রায় ২৫ দিন জেলে থাকার পর এদিন বম্বে হাইকোর্ট শাহরুখ পুত্রের জামিন মঞ্জুর করেছে। কিন্তু জামিন হয়ে গেলেও এখনই মন্নতে ফিরতে পারছে না আরিয়ান। জানা গিয়েছে যে, বৃহস্পতিবার বা শনিবারই আরিয়ানকে জেল থেকে ছাড়া হবে। ততদিন পর্যন্ত আর্থার রোড জেলেই থাকতে হবে তাঁকে।

Related Articles

Back to top button