নতুন খবররাজনীতি

VIRAL VIDEO: প্রতিবাদের আড়ালে শাহিনবাগে চলছে আত্মঘাতী হামলাকারী বানানোর কাজ!

  1. বিতর্কিত বয়ান দিয়ে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকা বিজেপির () সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী () আরও একবার শিরোনামে উঠে এলেন। এবার উনি ের () বিরুদ্ধে দিল্লীর ে () মহিলাদের ধরনাকে আক্রমণ করেন। বৃহস্পতিবার একটি ভিডিও ট্যুইট করে এই আন্দোলন নিয়ে প্রশ্ন তোলেন।

কেন্দ্রীয় মন্ত্রী ভিডিওর সাথে ট্যুইট করেন, ‘এই শাহিনবাগ এবার শুধুই একটা আন্দোলনে সীমাবদ্ধ না! এখানে এখন সুইসাইড বোম্বার বানানো হচ্ছে।” আপনাদের জানিয়ে দিই যে, এটাই প্রথম না যে গিরিরাজ সিং CAA এর বিরুদ্ধে ধরনা প্রদর্শন নিয়ে প্রশ্ন তুলেছেন। এর আগেও গিরিরাজ সিং আসাদউদ্দিন ওয়াইসিকে আক্রমণ করে বলেছিলেন, পাকিস্তানের মতো দেশ ওয়াইসির মতো নেতাদের জন্যই বানানো হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী ট্যুইটারে শেয়ার করা ভিদিওতে শাহিনবাগ আন্দোলন নিয়ে প্রশ্ন তুলে বলেন, রাষ্ট্রীয় রাজধানী দিল্লীতেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। দিল্লী বিধানসভা নির্বাচনের আগ গিরিরাজ সিং এর এই বয়ান অনেক গুরুত্বপূর্ণ বলে ধরা হচ্ছে।

আপনাদের জানিয়ে দিই, সম্প্রতি কপিল গুজ্জর নামের এজ যুবক শাহিনবাগে বন্দুক উঁচিয়ে গুলি চালিয়েছিল। আর দিল্লী পুলিশ ওই যুবককে আম আদমি পার্টির কর্মী রুপে চিহ্নিত করে একটি ছবিও পোস্ট করেছিল। সেই ইস্যুতে গিরিরাজ সিং একটি ট্যুইট করে লিখেছিলেন, ‘যারা আগুন লাগাচ্ছে তাঁদের এটুকু জেনে রাখা উচিৎ যে, হাওয়া বদলালে তাঁরাও জ্বলে পুড়ে যাবে।” উনি আম আদমি পার্টির সংস্থাপক অরবিন্দ কেজরীবালের উপর শাহিনবাগের গুলিকাণ্ডের দোষ চাপান।

 

Back to top button
Close