আন্তর্জাতিকনতুন খবর

বোনকে বিয়ে করেছিলেন শহীদ আফ্রিদি, এখন হলেন ৫ তম সন্তানের বাবা

বোনের সাথে বিয়ে করার দিক থেকে পাকিস্তান দেশ বিশ্বের ১ নাম্বার স্থানে রয়েছে। দাবি করা হয়, ৭০% পাকিস্তানি নিজের বোনের সাথেই বিয়ে করে এবং তাদের সাথেই সংসার জীবন করে। নিজের বোনকে বিবি করার তালিকায় পাকিস্তানের বহু খেলোয়াড় রয়েছেন। তবে এর মধ্যে যার নাম সবার আগে আসে তিনি হলেন, ()। বোনকে বিয়ে করে বিবি এবং তাকে বাচ্চা তৈরির মেশিনে পরিণত করার দুর্দান্ত উদাহরন পেশ করেছেন শহীদ আফ্রিদি।

প্রসঙ্গত জানিয়ে দি, শহীদ আফ্রিদি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। এখন তিনি ফুলটাইম পাকিস্তানি উন্মাদী কট্টরপন্থী ও ভারত বিরোধী হিসেবে পরিচিত। শহীদ আফ্রিদি তার বোনকে ৫ নাম্বার কন্যার মা বানিয়ে দিয়েছে।

শহীদ আফ্রিদি নিজে ফটো শেয়ার করে জানিয়েছেন যে তিনি পঞ্চম কন্যার বাবা হয়েছে। আফ্রিদি লিখেছেন, ” আলহামদুলিল্লাহ আমি পঞ্চমতম কন্যার বাবা হয়েছি। এটা খুবই ভালো খবর এবং আমাদের প্রিয়জনদের এই খুশির খবর জানিয়ে আমি ভালো অনুভব করছি।”

আফ্রিদির বিবি আসলে তার চাচাতো বোন নাদিয়াকে বিয়ে করেছেন। আগে তারা ভাইবোনের মতোই মিশতো। পরে তারা একে অপরকে মন দিয়ে ফেলে এবং নিকাহ করে নেয়। বোনকে বিয়ে এবং তার থেকে পঞ্চম কন্যার মেয়ে জন্ম দিয়ে আফ্রিদি খুব খুশিতে রয়েছেন। আফ্রিদীর আগেই ৪ জন বড়ো মেয়ে ছিল। আর এখন আবার নিজের বোনকে মা বানিয়ে দিয়ে খুশিতে মেতে উঠেছেন।পাকিস্তানের লোকজনও আনন্দের সাথে শহীদ আফ্রিদির ছবি শেয়ার করে গর্ব প্রকাশ করছেন। একদিকে ভারতীয় সমাজ যখন জনসংখ্যা বিস্ফোরণ নিয়ে সচেতনা চালাচ্ছে তখন পাকিস্তানিরা জনবিস্ফোরণ নিয়ে আনন্দে মেতেছে।

Back to top button
Close