খেলানতুন খবর

হবু জামাইয়ের উপর চটলেন শাহিদ আফ্রিদি, তিনটি ছয় খাওয়ায় ভিলেন বানালেন শাহিনকে

কলকাতাঃ টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে পাকিস্তান (Pakistan) অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে পরাজিত হয়ে সমালোচনার তিরে বিদ্ধ হয়েছে। বেশীরভাগ পাকিস্তানিরাই এই হারের জন্য হাসান আলিকে দায়ী করেছে। কারণ, হাসান আলি মোক্ষম সময়ে অজিদের ঝোড়ো ব্যাটসম্যান ম্যাথু ওয়েডের (Matthew Wade) ক্যাচ মিস করেছিল। এরপর ওয়েড সেই ওভারেই তিনটে ছয় মেরে অস্ট্রেলিয়ার জন্য জয় হাসিল করে নেয়। কিন্তু সবার থেকে ভিন্ন মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির (Shahid Afridi)।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি ‘বাবর সেনা”র হারের জন্য ইঙ্গিতে ইঙ্গিতে নিজের হবু মেয়ে জামাই শাহিন আফ্রিদিকে (Shaheen Shah Afridi) দায়ী করেছেন। শাহিদ আফ্রিদির মতে, ওয়েডকে পরপর তিনটে ছয় মারতে দেওয়া উচিৎ হয়নি।

শাহিদ আফ্রিদি বলেছেন, ‘আমি শাহিনের কাজে খুশি নই। হাসান আলি ক্যাচ ড্রপ করেছে মানেই  ওভারে তিনটে ছয় মারতে দেবে এটা ঠিক নয়। ওর কাছে অনেক পেস রয়েছে আর ওর এটুকু বোঝা উচিৎ ছিল যে অফ স্ট্যাম্পের বাইরে কীভাবে ইউর্কার বল করতে হয়। কিন্তু ও এমন যায়গায় বল করেছে, যেখানে ম্যাথু ওয়েড বল চাইছিল।”

বলে দিই, ২১ বছরের শাহিন শাহ আফ্রিদি বর্তমানের পাকিস্তান টিমের স্টার বোলার। পাকিস্তানের কাছে শাহিনের থেকে আরও ভালো কোনও বোলার নেই। এমনকি তাঁরা এও দাবি করে যে, শাহিন বিশ্বসেরা বোলার। আর খুব শীঘ্রই শাহিন আফ্রিদি পাকিস্তানেরই প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করে তাঁর জামাই হতে চলেছে। শাহিদের বড় মেয়ে আকসা’র সঙ্গে শাহিনের বিয়ে ঠিক হয়েছে। আর বিয়ের আগেই শ্বশুর শাহিদ আফ্রিদির তোপের মুখে পড়ল শাহিন শাহ আফ্রিদি।

Related Articles

Back to top button