নতুন খবরভারতবর্ষ

মিস ইউনিভার্স হারনাজের সাথে ছবি শেয়ার করলেন শশী থারুর! ফটো নিয়ে জমিয়ে ঠাট্টা তামাশা সোশ্যাল মিডিয়া

২১ বছর পর ভারতের ঝুলিতে আরো একবার মিস ইউনিভার্স এর তাজ এসেছে। আর এই সাথে সাথে ভারতীয়দের মধ্যে উৎসাহ প্রবল হয়েছে। চণ্ডীগড়ের বাসিন্দা হারনাজ সন্ধু মিস ইউনিভার্স এর খেতাব নিজের নামে করেছেন। দেশজুড়ে মানুষজন তাকে অভিনন্দন জানাতে লেগে পড়েছে।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অন্যান্য বড়ো বড়ো ব্যক্তিত্বরা হারনাজকে তার এই সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন। এদিকে হারনাজ দেশে ফিরতেই তাকে জোরদার স্বাগত জানানো হয়। এর মধ্যে কংগ্রেস নেতা শশী থারুর হারনাজের সাথে দেখা করেন।

হারনাজের সাথে দেখা করার ফটো কংগ্রেস নেতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তবে যেইমাত্র তিনি ছবি শেয়ার করেন সেইমাত্র লোকজন ছবি নিয়ে ট্রোল শুরু করে। জানিয়ে দি, শশী থারুর তার ছবির জন্য প্রায়শই চর্চায় থাকেন। সম্প্রতি তিনি বেশকিছু মহিলা সাংসদদের সাথে ছবি শেয়ার করেছিলেন যা ভাইরাল হয়েছিল।

 

আর এখন হারনাজ সন্ধুর সাথে তার ছবি ভাইরাল হয়েছে। আসলে সোশ্যাল মিডিয়ায় ইউজারদের একাংশের দাবি শশী থারুর মেয়েদের সাথে ছবি তুলতে, ঘুরতে ইত্যাদিতে সবার থেকে এগিয়ে আসেন।

বেশিরভাগ ইউজার সোশ্যাল মিডিয়ায় শশী থারুর ও হারনাজের ছবি নিয়ে লিখেছেন, “হারনাজ হলেন মিস ইউনিভার্স আর শশী থারুর হলেন- Don’t MISS UNIVERSE, শুধু এই নয় কেউ কেউ শশী থারুরের পুরানো ছবি শেয়ার করেছেন।

সব মিলিয়ে হারনাজের সাথে দেখা করে শশী থারুর আরো একবার খবরের চর্চায় উঠে এসেছেন।

Related Articles

Back to top button