Press "Enter" to skip to content

পাকিস্তানি হিন্দু শরণার্থীদের পাশে দাঁড়ালেন শিখর ধাওয়ান, বাচ্চাদের দিলেন বড় উপহার

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী (Central Home Minister) অমিত শাহ (Amit Shah) শনিবার দেশের রাজধানী দিল্লীতে থাকা পাকিস্তানি হিন্দু শরণার্থীদের (pakistani hindu refugees) দীর্ঘকালীন ভিসা প্রদান করার আশ্বাস দিয়েছেন। আর এরপর ভারতীয় ক্রিকেটের তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ানও (shikhar dhawan) দিল্লীতে বসবাসকারী পাকিস্তানি হিন্দু শরণার্থীদের সাথে সাক্ষাৎ করতে যান।

দিল্লীর মজলিস পার্ক মেট্রো স্টেশনের পাশে থাকা শরণার্থী শিবিরে পাকিস্তান থেকে আসা অনেক হিন্দু বসবাস করছেন। শিখর ধাওয়ান তাদের সাথে খুশি বিতরণ করার কাজ করলেন। শিখর সেখানে হিন্দু শরণার্থীদের জনু ক্রিকেট কিট, টয়লেট আর বিছানার বন্দবস্ত করে দেন।

উল্লেখ্য, ওই কলোনিতে পাকিস্তান থেকে আসা হিন্দু শরণার্থীদের দেখভাল একটি সংস্থা করে। আর তাদের সাথেই যুক্ত হয়ে গব্বর পাকিস্তান থেকে ভারতে আসা হিন্দুদের সাথে একটু খুশির সময় কাটান। ধবন বলেন, আমি এদের সামান্য সাহায্য করে শান্তি আর খুশি দুটোই পাচ্ছি।

ধবনের এই কাজের জন্য সেখানকার মানুষও খুব খুশি। সেখানকার হিন্দুরা জানায়, তাঁরা শিখরের খেলা আগাগোড়াই উপভোগ করে। শিখর গতকাল হিন্দু শরণার্থী শিবিরে যান। আর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই অনুষ্ঠানের ছবি শেয়ার করেন।