নতুন খবররাজনীতি

উনি মহান এবং অভিজ্ঞ নেতা, আচমকাই ফড়নবিশের প্রশংসা শিবসেনার মুখে! মহারাষ্ট্রে সিঁদুরে মেঘ দেখছে কংগ্রেস

মুম্বাইঃ মহারাষ্ট্রে বর্তমান সময়ে বিজেপি আর শিবসেনা একে উপরের উপর নানা অভিযোগ করে। বিশেষ করে বিরোধী নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ (Devendra Fadnavis) আর শিবসেনার (Shiv Sena) নেতাদের মধ্যে লাগাতার অভিযোগের পালা চলতেই থাকে। কিন্তু আচমকাই শিবসেনার সুর বদলে গেছে। শিবসেনার মুখপত্র সামনার (Saamana) একটি সম্পাদকীয় বিভাগে বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের ভূয়সী প্রশংসা করেছে। সামনাতে ফড়নবিশের বয়ানের প্রশংসা করা হয়েছে।

সামনাতে লেখা হয়েছে, ফড়নবিষের একটি আবেগপ্রবণ আর মন ছুঁয়ে যাওয়া বয়ান সামনে এসেছে। উনি নিজের বিশেষ সহযোগী গিরীশ মহাজনের কাছে আবেদন করে বলেছেন যে, ‘যদি আমার করোনা হয়, তাহলে একটা কাজ করবে, আমাকে শুধু সরকারি হাসপাতালেই ভর্তি করবে।” সামনাতে বলা হয়েছে যে, ফড়নবিশের এই মন ছুঁয়ে যাওয়া বয়ানের সন্মান করছি আমরা। ওনার এই বয়ানের প্রশংসা গোটা রাজ্য জুড়েই হচ্ছে।”

সামনাতে লেখা হয় যে, শিবসেনা ফড়নবিশকে রাজ্যের স্বাস্থ্য পরিষেবা, রাজ্য সরকার আর রাজ্যের ডাক্তারদের উপর ভরসা রাখার জন্য ধন্যবাদ জানায়। শিবসেনা বিরোধী নেতা হিসেবে ফরনবিশের কাজের প্রশংসা করেছে। সামনাতে লেখা হয় যে, ‘উনি রাজ্যের সফরে গেলে স্থানীয় প্রশাসন সতর্ক হয়ে যায়। রাজ্য সরকারের কাজে ভুল থাকলে অথবা কোন কাজ সংশোধনের দরকার পড়লে ফড়নবিশ বলেন, আর এটাই বিরোধী নেতার কাজ। ফড়নবিশ একজন অভিজ্ঞ নেতা। উনি মুখ্যমন্ত্রী আর সরকারের কাজের ব্যাপারে বেশ ভালই জানেন।”

সামনাতে আরও লেখা হয় যে, ফড়নবিশ সবসময় এটা অভিযোগ করেন যে, সামনা থেকে ওনার কখনো প্রশংসা করা হয়না। ওনার এই কথা অর্ধসত্য। ফড়নবিষ দাবি করেছেন যে, মুখ্যমন্ত্রী পদে থাকাকালীন উনি কখনো সামনা পড়েন নি। এরজন্য উনি আমাদের করা প্রশংসা মিস করে গেছেন।

Back to top button
Close