খেলানতুন খবর

বিরাট কোহলি ক্যাপ্টেন্সি ছাড়েননি, উনাকে ছাড়তে বাধ্য করা হয়েছে: শোয়েব আখতার

পাকিস্থানের ফাস্ট বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar) বিরাট কোহলির (Virat Kohli) অধিনায়কত্ব থেকে পদত্যাগের ব্যাপার প্রতিক্রিয়া জানিয়েছেন। সংবাদ সংস্থা এএনআইর মতে ওমানের মাস্কটে রবিবার 23 সে জানুয়ারি তিনি বলেন যে বিরাট কোহলি নিজে থেকে অধিনায়কত্ব ছেড়ে দেননি। শোয়েব আখতার বলেন, বিরাট কোহলিকে নেতৃত্ব ছাড়তে বাধ্য করা হয়েছিল। তিনি দুর্দান্ত প্রতিভাশালী খেলোয়াড়। তিনি আরও বলেন যে সমস্যা বড়ো ছোট সব মানুষেরই আছে ; বলতে গেলে বড়ো মানুষরা বড়ো বড়ো সমস্যায় পড়েন।

তিনি বিরাট কোহলির এই অব্যবস্থার জন্য খুবই ব্যাথিত। শোয়েব আক্তার বলেন তাদের উচিত সব কিছু ভুলে এই সমস্যার মোকাবিলা করে সমস্যা থেকে বেরিয়ে আসা এবং এগিয়ে যাওয়া। AAJTAK কে দেওয়া এক সাক্ষাৎকারে আক্তার বলেছেন যে বিরাটের জন্য এটা একটা কঠিন সময়। তিনি আরও বলেন যে তিনি আগেই অনুমান করেছিলেন যে টি-টোয়েন্টি বিশ্ব কাপে পরাজয় তাকে অনেক সমস্যার সম্মুখীন করবে , হয়েছে তাই।

তার মতে কোহলিকে অনেকেই পছন্দ করেন না এবং তার বিরুদ্ধে লবি আছে। এই কারণেই তিনি অধিনায়কত্ব ছেড়ে দেন। কিন্তু এখন যখন এত সব কিছু হয়ে গেছে তখন বিরাট কোহলিকে আরো কঠোর পরিশ্রম করতে হবে। সাক্ষাৎকার চলাকালীন আক্তার বলেন যে যখনই কোনো খেলোয়াড় তারকার স্থান পেয়ে যায় তাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

শোয়েব বলেন, এতে ভয়ের কোনো কারণ নেয়। আনুষ্কা অনেক ভালো মহিলা আর বিরাটও খুব মহান মানুষ। শুধু ওনাদের কে সাহস বোঝায় রাখতে হবে কোনো কিছুতেই ভয় করা চলবে না। সারা দেশ ওদের ভালোবাসে এবং সাথে আছে ।

Related Articles

Back to top button