আন্তর্জাতিকনতুন খবর

ফের রক্তাত্ত্ব আমেরিকা! সুপারমার্কেটে বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারাল ১০ জন

নয়া দিল্লীঃ মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডোর একটি সুপার মার্কেটে ভিড়ের মধ্যে এক বন্দুকবাজ এলোপাথাড়ি ফায়ারিং শুরু করে দেয়। বন্দুকবাজের গুলির আঘাতে এক পুলিশকর্মী সহ ১০ জনের মৃত্যু হয়েছে। পুলিশ এই ঘটনার পর রেড অ্যালার্ট জারি করে ওই এলাকা থেকে সবাইকে দূরে থাকার কথা বলেছে।

কলোরাডো পুলিশের এক আধিকারিক জানায়, একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। আর এলোপাথাড়ি গুলিতে আহত হওয়া দুজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ জানায়, তদন্ত চলছে এবং হিংসার আসল উদ্দেশ্য কি ছিল সেটা জানা যায়নি এখনও।

স্থানীয় মিডিয়ায় দেখানো একটি ভিডিওতে এক ব্যক্তিকে খালি গায়ে থাকা এক ব্যক্তিকে হাতকড়া পরিয়ে স্টোরের বাইরে নিয়ে যেতে দেখা গিয়েছে। এরপর তাঁকে স্ট্রেচারে তুলে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়। গ্রেফতার করা ওই ব্যক্তির পা দিয়ে খুন বের হচ্ছে, আর সে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে দেখা গিয়েছে।

একটি প্রেস কনফারেন্সে বোল্ডার পুলিশের কম্যান্ডার কেরি ইয়ামাকুশি নিজের পুলিশকর্মীদের প্রশংসা করে বলেন, অনেক বড় ক্ষতি হওয়া থেকে মানুষকে বাঁচানো গিয়েছে। ঘটনার সময় সুপার মার্কেটে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বলে, তাঁরা গুলির আওয়াজ শুনে পিছনের রাস্তা দিয়ে পালিয়ে যায়। আপাতত FBI এজেন্ট, SWAT টিম গোটা এলাকা ঘিরে রেখেছে এবং চারিদিকে অ্যাম্বুলেন্সও তৈরি রাখা হয়েছে।

এর আগে গত সপ্তাহে দক্ষিণপূর্ব জর্জিয়ায় একটি স্পাতে গোলাগুলির ঘটনা সামনে এসেছিল। ওই ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছিল।

Related Articles

Back to top button