নতুন খবরপশ্চিমবঙ্গ

স্বামীর দ্বিতীয় বিয়ে রুখতে বড় সিদ্ধান্ত রত্নার, চাপে শোভন-বৈশাখী জুটি

কলকাতাঃ ফের শিরোনামে উঠে এসেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার তিনি তাঁর স্বামী মনোজিৎ মণ্ডলের থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে হুলস্থূল কাণ্ড বাঁধিয়ে দিয়েছেন। স্বামীর কাছে ডিভোর্স চাওয়ার পর ওনাকে যখন শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হয় তখন তিনি বলেন, ‘শোভনের সঙ্গে আমার সম্পর্ক একটা স্বপ্নের মতো। সুন্দর স্বপ্নের মতোই আমাদের প্রতিটা দিন কাটে। ওর সঙ্গে বিয়ে হবে কী না, সেটা ভবিষ্যতেই দেখা যাবে।”

মনোজিৎ-র কাছে বৈশাখীর বিবাহ বিচ্ছেদ চাওয়ার পর মুখ খোলেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। তিনি বলেন, বৈশাখী-মনোজিৎ এর বিবাহ বিচ্ছেদ সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত বিষয়। এই বিষয়ে আমার নাক গলানোর কোনও দরকার নেই। উনি ৩ বছর আগেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন, এবার সেটা স্বীকার করে নিলেন মাত্র।

রত্নাদেবীকে যখন জিজ্ঞাসা করা হয় যে, তাহলে কী এবার বৈশাখী আর শোভনের বিয়ে হবে? তখন রত্না চট্টোপাধ্যায় পরিস্কার জানান যে, তিনি শোভন চট্টোপাধ্যায়কে ডিভোর্স দেবেন না। উনি বলেন, ‘আমি ডিভোর্স দিলে তো শোভন বিয়ে করবে। দুজনার বিয়ে আমার সিদ্ধান্তের উপর নির্ভর করছে।”

শোভন পত্নী বলেন, ‘বৈশাখীর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত যেমন তাঁর ব্যক্তিগত ব্যাপার, তেমনই আমার ক্ষেত্রেও তাই। এই জীবনে শোভনকে ডিভোর্স দিচ্ছি না। তাই ওদের দুজনার বিয়ে হওয়ার কোনও প্রশ্নই নেই।”

Related Articles

Back to top button