নতুন খবরভারতবর্ষ

সরকার যদি আমুল্যাকে ছেড়ে দেয়, তাহলে আমরা এনকাউন্টার করে মেরে ফেলব! হুমকি শ্রীরাম সেনার

দক্ষিণপন্থী সংগঠন শ্রীরাম সেনা (Shri Ram Sena) সিএএ বিরোধী র‍্যালিতে পাকিস্তান জিন্দাবাদ (Pakistan Jindabad) স্লোগান দেওয়া তরুণী আমুল্যা লিওনা-কে (Amulya Leona) হত্যা করার জন্য পুরস্কারের ঘোষণা করেছে। শ্রীরাম সেনা জানিয়েছে, যে আমুল্যা লিওনাকে হত্যা করবে তাঁকে নগদ ১০ লক্ষ টাকা দেওয়া হবে।

একটি ভিডিওতে শ্রীরাম সেনা কর্মী সঞ্জীব মারাডি বলেছেন, সরকার যেন ওই তরুণীকে না ছাড়ে, ছাড়লেই আমরা তাঁকে মেরে ফেলব। মারাডি বলেন, আমুল্যা লিওনাকে রাজ্য আর কেন্দ্র সরকার যেন কোন পরিস্থিতিতেই না ছাড়ে। পাকিস্তানের সমর্থনে স্লোগান দেওয়া মানুষদের সাথে এমনই ব্যবহার করতে হয়।

সরকারের কাছে আমুল্যা লিওনাকে না ছাড়ার আবেদনও করেন সঞ্জীব। উনি বলেন, যদি কোন কারণে ও মুক্তি পায় তাহলে আমরা তাঁকে এনকাউন্টার করে মেরে ফেলব। শুধু তাই নয়, সে এও বলে যে ওকে যেই মারুক না কেন, শ্রীরাম সেনা তাঁকে নগদ ১০ লক্ষ টাকা পুরস্কার দেবে।

সঞ্জীবের এই বয়ানের বিরুদ্ধে অনেকেই মুখ খুলেছেন। কিন্তু তা স্বত্বেও সে নিজের কথা থেকে এক পাও সরেনি। আরেকদিকে বেল্লারীর পুলিশ সুপারকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন আমি এখনো পর্যন্ত এরকম কোন ভিডিও দেখিনি। আমি এটার তদন্ত করছি। আমি এখনো জানিনা যে সে কি বলেছে।

Back to top button
Close