নতুন খবরভারতবর্ষ

“নির্লজ্জ্ব মোদীর জন্য চাকরি গেল আমার”- কোম্পানি থেকে বরখাস্ত হওয়ার পর বললেন সাংবাদিক

প্রতিটি মিডিয়া গ্রুপ তাদের সাংবাদিকদের জন্য বিশেষ কিছু নিয়ম শৃঙ্খলা তৈরি করে রাখে। যাতে কোনো সাংবাদিকের দায়িত্বহীনতার জন্য পুরো কোম্পানিকে ভুগতে না হয়। সম্প্রতি ইন্ডিয়া টুডে গ্রুপ আজ তাকের সাংবাদিক শ্যাম মীরা সিং কে বরখাস্ত করেছে। সোশ্যাল মিডিয়ায় পলিসি উলঙ্ঘন করার জন্য কোম্পানি শ্যাম মীরা সিংকে বরখাস্ত করেছে।

কোম্পানি থেকে বরখাস্ত হওয়ার পর শ্যাম মিরা সিং এক টুইট করেন। সেই টুইটে সাংবাদিক তার বরখাস্ত হওয়ার জন্য দেশের প্রধানমন্ত্রীকে দায়ী করেন। শ্যাম টার্মিনেট হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ২ টি স্ক্রিন শট শেয়ার করেন। একই সাথে তিনি প্রধানমন্ত্রী মোদীকে নির্লজ্জ বলে মন্তব্য করেন। শাম মীরা সিং লেখেন, “আমি বার বার বলতে চাই যে নরেন্দ্র মোদী নির্লজ্জ।”

টুইটে শ্যাম তার কোম্পানি থেকে পাঠানো মেলও শেয়ার করেন। যেখানে তাকে বরখাস্ত করার কারণ স্পষ্টভাবে হয়েছে। কোম্পানি বলেছে, শ্যামকে দু দুবার সাবধান করা সত্ত্বেও সে সোশ্যাল মিডিয়ার পলিসি উলঙ্ঘন করেছে।

আসলে ইন্ডিয়া টুডে গ্রুপ তাদের সাংবাদিকের নির্দেশ দিয়েছে যে তারা নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে শুধুমাত্র খবর শেয়ার করতে পারবেন। এছাড়া অন্যকিছু ব্যক্তিগত তথ্য শেয়ার করতে পারবেন না। শ্যাম এই নীতির বিরুদ্ধে যাওয়ায় তাকে কোম্পানি বরখাস্ত করেছে।

জানিয়ে দি, শ্যাম বারবার তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমন করতো। যা দেখে অনেকেই ইন্ডিয়া টুডেকে ট্যাগ করে সাংবাদিককে চাকরি থেকে বরখাস্ত করার দাবি তুলতো। এখন ইউজারদের দাবি মেনে শ্যামকে বরখাস্ত করা হয়েছে। শ্যাম বলেছেন, “আমি কিছু লিখলেই কিছুজন কোথাও থেকে চলে আসে আমার কোম্পানিকে ট্যাগ করে আমার বিরুদ্ধে অভিযোগ জানানো জন্য।” শ্যাম আরো বলেন, আমি আবারও বলতে চাই প্রধানমন্ত্রী মোদী নির্লজ্জ।

Related Articles

Back to top button