নতুন খবরপশ্চিমবঙ্গভিডিও

সাংবাদিককে গালাগাল দেওয়ার ভাইরাল ভিডিও, প্রথমবার প্রতিক্রিয়া দিলেন গায়ক কবীর সুমন

কলকাতাঃ শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে বাংলার স্বনামধন্য গায়ক কবীর সুমনকে অকথ্য ভাষায় এক সাংবাদিককে গালিগালাজ করতে শোনা যায়। কবীর সুমনের সাক্ষাৎকার নেওয়ার জন্য ফোন করা সাংবাদিককে ‘মা-বাবা” তুলেও গালাগালি দেন গায়ক। পাশাপাশি সাংবাদিকে চরম অপমানও করেন তিনি।

সেই ভিডিও ভাইরাল হওয়র পর চারিদিকে নিন্দার ঝড় বয়ে যায়। বুদ্ধিজীবী হিসেবে পরিচিত এমন একজন বিশিষ্ট ব্যক্তি যে এতটা খারাপ ভাষা ব্যবহার করতে পারেন, সেটা হয়ত কারও জানা ছিল না। আর এই কারণে চারিদিকে ওনাকে নিয়ে তুমুল সমালোচনা হয়। ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই ভেবেছিলেন যে, হয়ত নিজের সম্মান রক্ষার্থে তিনি ক্ষমা চাইবেন। কিন্তু না !

কবীর সুমন কোনও ক্ষমা না চেয়ে পাল্টা বলে দিলেন যে, ‘যা করেছি, দরকার হলে আবারও করব”। ওনার এই বয়ানে এটুকু স্পষ্ট যে তিনি কোনভাবেই অনুতপ্ত নন। গায়ক নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, ‘ফোনে, হোয়াটস্যাপে স্বাভাবিক ভাবেই আমি আক্রান্ত। এটাই হওয়ার কথা। আরও হবে। আমার যায়-আসে না। যা করেছি তা, দরকার হলেই, আবার করব।’

জানা গিয়েছে যে, কবীর সুমনের সেই অডিও ভাইরাল হওয়ার পর কেউ বা কারা সুমনের নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এরপরর থেকে সুমনকে তাঁর নম্বরে ফোন করে আর হোয়াটসঅ্যাপ করে অনেক বিরক্তও করা হয়। যদিও তিনি সেই বিষয়ে তেমন কিছু মন্তব্য করেন নি। এর পাল্টা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে ভারত রত্ন না দিয়ে অপমান করা হয়েছে, তা নিয়ে সরব হন।

Related Articles

Back to top button