নতুন খবরভারতীয় সেনা

জঙ্গি মডিউলের পর্দাফাঁস! কাশ্মীর থেকে জইশ এর ছয় জেহাদিকে গ্রেফতার করল সেনা,

জম্মু কাশ্মীরের বডগাম জেলায় ভারতীয় সেনা (Indian Army) মাদক পদার্থ এবং জঙ্গি মডিউলের পর্দাফাঁস করে জইশ (Jaish-e-Mohammed) এর সাথে যুক্ত ছয় জনকে গ্রেফতার করেছে। পুলিশ সোমবার জানায় যে, এরা সবাই পাকিস্তানে থাকা নিজেদের মালিকদের সম্পর্কে ছিল আর মাদক পদার্থের চোরাচালান, হাতিয়ার পৌঁছে দেউয়া এবং জইশ এর জঙ্গিদের আর্থিক সাহায্য দেওয়ার কাজ করত।

পুলিশের এক আধিকারিক জানান, গোপন সূত্রে খবর পাওয়ার পর পুলিশ, সেনা আর সিআরপিএফ সংযুক্ত টিম বডগাম জেলার চন্দুরা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। ধৃত ছয়জনের নাম হল, মুদাসির ফৈয়াজ, শাবির গনহ, সাগীর আহমেদ, ইশফাক ভোট, আরশিদ থোকার। এছাড়াও এক নাবালককে গ্রেফতার করা হয়েছে, তাঁর পরিচয় গোপন রেখেছে সেনা।

আধিকারিক জানান, এদের থেকে আপত্তিজনক সামগ্রী, হাতিয়ার, চিনের পিস্তল, একটি বোমা, এক কেজি হেরোয়িন আর ১ লক্ষ ৫৫ হাজার টাকা পাওয়া গেছে। আধিকারিক জানান। এই অভিযানের পর মাদক পদার্থের চোরাচালান আর জঙ্গিদের মধ্যে সম্পর্কের পর্দাফাঁস হয়েছে।

আরেকদিকে, জম্মু কাশ্মীরের রাজৌরী জেলার নৌশেরা সেক্টরে পাকিস্তান থেকে ভারতে প্রবেশ করতে গিয়ে তিন জঙ্গি খতম হয়েছে। আধিকারিকরা জানান, পাকিস্তানের কবজায় থাকা কাশ্মীরের অংশ থেকে জঙ্গিদের এক দল সোমবার সকালে অনুপ্রবেশ করার চেষ্টা করছিল। কিন্তু সেনার জওয়ানদের তৎপরতায় তাদের খতম করা সম্ভব হয়েছে।

Related Articles

Back to top button