আন্তর্জাতিকনতুন খবর

পোপের সঙ্গে বৈঠকে প্যান্টেই প্রসাব করেছেন বাইডেন, চরম বিদ্রূপের শিকার মার্কিন প্রেসিডেন্ট

নয়া দিল্লিঃ জো বাইডেনের (Joe Biden) রোম (Rome) সফর নিয়ে গুজব ছড়িয়েছে যে, আমেরিকার প্রেসিডেন্ট (President Of United State) যখন পোপ ফ্রান্সিসের (Pope Francis) সঙ্গে বৈঠক করছিলেন, তখন তিনি ‘বাথরুম অ্যাক্সিডেন্ট”-এর শিকার হন। নেভাডা রিপাবলিকান পার্টির প্রাক্তন সভাপতি এমি টার্কানিয়ান এই দাবি করেছেন। এরপরই সোশ্যাল মিডিয়ায়  #PoopyPantsBiden ট্রেন্ড হতে থাকে।

টার্কানিয়ান বলেন, ‘আমি জানি আমরা এই বিষয়ে সবসময় মজা করি, কিন্তু এবার সত্যি করে এমন ঘটনা রোমে ঘটে গিয়েছে।” দ্য স্পেক্টেটর-র এর অ্যাসোসিয়েট এডিটর ডেমিয়ন থম্পসন বলেন, উনি এই কথা বিশ্বস্ত সূত্রের মারফত জানতে পেরেছেন।

এরপর ট্যুইটারে #PoopyPantsBiden ট্রেন্ড করা শুরু করে দেয়। সোশ্যাল মিডিয়ায় এমন গুজব ছড়িয়ে পড়ার পর আমেরিকান রাষ্ট্রপতিকে তীব্র সমালোচনার শিকার হতে হয়। ওনার শারীরিক সমস্যা নিয়েও অনেক প্রশ্ন ওঠা শুরু করেছে।

তবে এটা প্রমাণিত হয় নি যে, জো বাইডেন আদৌ এই কাজ করেছেন কী না। তবে অনেক ট্যুইটার ইউজারই নিছকই মজার ছলে এবং বাইডেনকে হেনস্থা করার জন্য ট্যুইটারে এমন হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করে চলেছে। উল্লেখ্য, আফগানিস্তান থেকে সেনা সরিয়ে নেওয়ার পর থেকেই বাইডেন নিজের দেশে তুমুল সমালোচিত হয়েছেন, আর এরপর থেকেই আমেরিকানরা ওনাকে নানান কারণে পর্যুদস্ত করতে উঠেপড়ে লেগেছে।

জো বাইডেন আমেরিকার রাষ্ট্রপতি হওয়ার পর অনেক সময় ভুলবশত কটাক্ষের শিকার হয়েছেন। সম্প্রতি CNN টাউন হলে বাইডেন নিজের মুঠো বন্ধ করে আজব পজিশনে রেখেছিলেন, তাঁর দরুনও ওনাকে কটাক্ষের শিকার হতে হয়। অনেকেই সেই সময় ওনার ফিটনেশ নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

Related Articles

Back to top button