নতুন খবরপশ্চিমবঙ্গভারতবর্ষ

দিদির মঞ্চে চূড়ান্ত অবহেলিত বাবুল সুপ্রিয়, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলড

কলকাতাঃ কিছুদিন আগেই আচমকাই রাজনৈতিক সন্ন্যাস কাটিয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আসানসোলের সাংসদের এই কাণ্ড বঙ্গ রাজনৈতিক মহলকে অবাক করে দিয়েছিল। বিজেপির হাত ধরে গায়ক থেকে রাজনেতা হওয়া বাবুল খুব অল্প দিনেই জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন। এমনকি উনি টানা ৭ বছর কেন্দ্রীয় মন্ত্রীও ছিলেন। যদিও, সেটা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

২০১৪ সালে বাবুল সুপ্রিয় যখন প্রথমবার কেন্দ্রীয় মন্ত্রী হন, তখন তৃণমূলের তরফ থেকেই বাবুলকে কটাক্ষ করে হাফ প্যান্ট মন্ত্রী বলা হয়েছিল। তৃণমূলের সেই কটাক্ষের জবাবও দিয়েছিলেন বাবুল। এরপর তৃণমূলের বিরুদ্ধে লাগাতার প্রচার এবং নিজের কাজ চালিয়ে যাওয়ার পর তিনি আসানসোল কেন্দ্র থেকে আবারও সাংসদ হন ২০১৯ সালে।

দ্বিতীয়বার সাংসদ হওয়ার পর ওনাকে আবারও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী করা হয়। তবে, মোদী ক্যাবিনেটে রদবদলের সময় বাবুল সুপ্রিয় কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারান। কিন্তু, শুধু উনিই না। বিজেপির অনেক নামীদামী সাংসদকে সেই সময় কেন্দ্রীয় মন্ত্রী পদ থেকে সরিয়ে দেওয়া হয়। আর এরপরেই বাবুল সুপ্রিয় আক্ষেপ প্রকাশ করে রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ঘোষণা করেন। তবে তিনি জানান যে, তিনি সাংসদ পদ ছাড়ছেন না।

আর সেই সন্ন্যাস থেকে আচমকাই অবসর নিয়ে তিনি তৃণমূলে যোগ দেন। এরপর থেকেই বাবুল সুপ্রিয়কে নিয়ে বিজেপির নেতা-কর্মীরা বিদ্রূপ করে আসছেন। তৃণমূলে যোগ দেওয়ার পর বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি তৃণমূলের মুখপত্র জাগো বাংলা পত্রিকার একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখানে তাঁকে তৃণমূল নেত্রীর সঙ্গে গানও করতে দেখা যায়।

এবার সেই অনুষ্ঠানের ছবি পোস্ট করে বিজেপির তরফ থেকে কটাক্ষ করা হচ্ছে বাবুল সুপ্রিয়কে। একুশের নির্বাচনে কসবার বিজেপি প্রার্থী তথা ডাক্তার ইন্দ্রনীল খাঁ একটি ছবি পোস্ট করে বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করেছেন। তিনি ছবির উপরে নরেন্দ্র মোদীর সঙ্গে বাবুল সুপ্রিয়র ছবি দেখিয়েছেন। আর নিচে মমতা ব্যানার্জীর অনুষ্ঠানে বাবুল সুপ্রিয়কে দেখিয়েছেন।

প্রথমের ছবিতে যেখানে একেবারে নরেন্দ্র মোদীর পাশে বসে থাকতে দেখা যাচ্ছে বাবুল সুপ্রিয়কে। সেখানে দ্বিতীয় ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে একেবারে পিছনের সারিতে দেখা যাচ্ছে ওনাকে। বিজেপি নেতা ইন্দ্রনীল খাঁ ছবিতে লিখেছেন, ওপেনিং ব্যাটসম্যান থেকে একেবারে টুয়েলভ ম্যান! ইন্দ্রনীলবাবুর সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

Related Articles

Back to top button