Press "Enter" to skip to content

টিকিট না পেয়ে নির্দল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য, সোশ্যাল মিডিয়া ছেয়ে গেল পোস্টার-ব্যানারে

শেয়ার করুন -

কলকাতাঃ তৃণমূলের প্রার্থী তালিকায় অনেকেই জায়গা পেলেও জায়গা পাননি তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। তবে এই নিয়ে ওনার কোনও আক্ষেপ নেই। বরঞ্চ তিনি দিদির অনুগত্য সৈনিক হিসেবে তৃণমূলের হয়ে প্রচার কাজে আরও জোর লাগিয়েছেন। ‘খেলা হবে” গানের রচয়িতা দেবাংশু ভট্টাচার্যকে নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যাঙ্গ বিদ্রুপ হচ্ছে। তবে সেদিকে পাত্তা না দিয়ে নিজের কাজ করে যাচ্ছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দেবাংশুকে নিয়ে যে ট্রোল শুরু হয়েছে তা এখন থামার নাম নিচ্ছে না। অনেকেই বলেছেন যে দেবাংশু এতো খেটেও টিকিট পেল না। লাগাতার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়ার পর এই ইস্যুতে নিজেই মুখ খুলেছেন দেবাংশু। নিজের ফেসবুক প্রোফাইলে এসে “দল বদলাব ? রেগে আছি ? টিকিট পাইনি কেন ? ” ক্যাপশন দিয়ে দেবাংশু যা বলেন তা ফেসবুকে রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে।

লাইভে এসে দেবাংশু বলেছেন যে, বিজেপি ও বাম বন্ধুরা তার খ্যাতি বাড়িয়ে দিচ্ছে। একটা ২৫ বছরের ছেলের জন্য এর থেকে বেশি কিছু আর পাওয়না থাকতে পারে না বলে মত প্ৰকাশ করেন দেবাংশু। তিনি আরো বলেন, যারা বলেছেন যে টিকিট পেল না, টিকিট পেল না। তাদের মানসিকতা টিকিট পাওয়া অবধি সীমাবদ্ধ, তারা নীতি আদর্শের জন্যেও পার্টিকে ভালোবাসার ব্যাপারে কিছুই জানেন না।

আর এতকিছুর মধ্যে দেবাংশুকে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে যে, দেবাংশু দেব ‘হাওয়াই চটি” প্রতীকে নির্বাচনে লড়ছেন। ছবির উপরে লেখা আছে, ‘ঘাসফুল মনোনীত প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে এই চিহ্নে ভোট দিন।” ছবির নিছে লেখা আছে ‘জোড়া চটি চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করুন।”

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে এই ছবি ভাইরাল হচ্ছে। আমরা এই ছবির তদন্ত করে জানতে পারি যে, দেবাংশুবাবু নির্বাচনে লড়ছেন না। তিনি তৃণমূলেই আছেন। আর এই ছবিটি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে। এই ছবির সঙ্গে দেবাংশু ভট্টাচার্যের কোনও সম্পর্ক নেই।