নতুন খবরপশ্চিমবঙ্গ

হাসপাতালে ভর্তি সৌরভকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হল ব্যাঙ্গ! করা হল মৃত্যু কামনাও

কলকাতাঃ গতকাল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সকালে নিজের বাড়িতেই জিম করার সময় মাথা ঘুরে পড়ে যান তিনি। তারপর তাকে দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সুত্রের খবর অনুযায়ী, অ্যাঞ্জিওপ্লাস্টির পর উনি বেশ ভালো আছেন। রাতে ভালো ঘুমও হয়েছে।

শরীরে অক্সিজেনের মাত্রা ৯৯ থেকে ১০০ শতাংশের মধ্যেই ঘোরাফেরা করছে। গতকাল রাতে হাসপাতালের ডাক্তার ও নার্সদের সাথে স্বাভাবিক ভাবেই কথা বলেছেন তিনি। আজ ওনার রুটিন ECG করা হবে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে যে, সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ। রাতে জ্বরও আসেনি তাঁর।

এদিকে সাত সকালে আবারও হাসপাতালে পৌঁছে গিয়েছেন সৌরভ কন্যা সানা। রাতে ডোনা গঙ্গোপাধ্যায় ও সানা দুজনেই হাসপাতালে ছিলেন। কিন্তু পরে সানা বাড়ি চলে যান। ওনাদের থাকার জন্য হাসপাতালের মধ্যেই স্পেশ্যাল বন্দোবস্ত করা হয়েছে। ICU-2 এ ভর্তি রয়েছেন সৌরভ। রাতে টোস্ট, চিকেন স্টু আচ ফল খেয়েছিলেন তিনি।

কিন্তু উনি হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাঙ্গ। সবারই ইঙ্গিত একদিকে, সেটা হল উনি বিজেপিতে যোগ দিতে পারেন, আর এটাই ওনার অপরাধ। ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক দেশের দশমিক সাত শতাংশ মানুষের কাছে বিজেপিতে যোগ দেওয়া চরম অপরাধ। আর সেই জন্য তাঁরা যাকে তাকে নিয়ে ট্রল করতে পারে, আর যাকে তাকে ছোট করতে পারে।

বিজেপির গায়ে বহিরাগত, উর্দুভাষীর স্টিকার মারা মানুষেরাই বাংলা তথা ভারতের গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে এমন সময় বিদ্রুপ করা শুরু করেছেন, যখন তিনি জীবন-মৃত্যুর মাঝে ঝুলে রয়েছেন। একসময় রবীন্দ্রনাথ ঠাকুরকে বুর্জোয়া, নেতাজি সুভাষ চন্দ্র বসুকে তোজোর কুকুর বলা মানুষ গুলো এখন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মৃত্যু কামনা করছে।

Related Articles

Back to top button