নতুন খবরভারতবর্ষ

ফাঁস হলো কারিনা কাপুর খানের দ্বিতীয় ছেলের নাম! শুনেই হাসি ঠাট্টা শুরু নেটিজনদের

সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুরের নামে নিয়ে বি’তর্ক বহুদুর গড়িয়ে ছিল। বলিউড অভিনেতা ও বলিউড অভিনেত্রী কেন তাদের ছেলের নাম একজন ল’ম্পট, হ’ত্যাকারীর নামে রেখেছে তা নিয়ে বিগত ৩ বছর ধরে বিতর্ক চলছে। যদিও তৈমুরের নাম নিয়ে সাইফ আলি খান ও করিনা কাপুর খান ভিন্ন যুক্তি দিয়েছিলেন।

তাদের দাবি ছিল, নামে কিছু এসে যায় না এবং তারা এসব কিছু ভেবে চিন্তে তৈমুরের নামকরণ করেননি। যদিও পরবর্তীকালে এক ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে করিনা খান বলেছিলেন যে সাইফ আলী খান তৈমুর লংকে নিয়ে পড়াশোনা করেছিলেন এবং উনি তৈমুর লং এর নামে রি নাম রেখেছেন।

তবে তৈমুরের পর জানুয়ারি মাসে আরেক বাচ্চার জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। যা নিয়ে বেশ হৈচৈ দেখা মিলছে সোশ্যাল মিডিয়ায়। তৈমুরের ভাইয়ের কি নাম দেওয়া হবে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক বিতর্ক হয়েছিল। তবে বেশকিছু মাস পেরিয়ে গেলেও তৈমুরের ভাইয়ের নাম নিয়ে কোনো মন্তব্য করেনি কারিনা কাপুর খান বা সাইফ আলি। তবে সম্প্রতি কারিনা খানের দ্বিতীয় পুত্র এবং সাইফ আলী খানের চতুর্থ পুত্রের নাম সামনে এসেছে।

তৈমুরের ভাইয়ের দুটি নাম দিয়েছে তার পরিবার। আর সেই দুটি নাম এখন মিডিয়ায় কাছে এসে পৌঁছেছে। জানা গেছে কারিনা কাপুর খান তার ছেলের নাম ‘জেহ’ রেখেছেন। ‘জেহ’ এক ধরনের পাখির নাম। সেই পাখির নামেই ছেলের নামকরন করেছেন কারিনা কাপুর খান। সাইফ আলি খান তার চতুর্থ ছেলের নাম তার বাবার নাম রেখেছে বলে জানা গেছে।

সইফ আলী খান তার চতুর্থ ছেলের নাম রেখেছেন মনসুর আলি খান। ‘মনসুর আলি খান’- এই নামটি তৈমুরের অফিসিয়াল নাম বলে গণ্য হবে বলে মনে করা হচ্ছে। যদিও কারিনা খান, সইফ আলি খান এ বিষয়ে কিছু মন্তব্য করেননি। তারা স্পষ্ট জানিয়েছেন যে, তারা এই ছেলেকে মিডিয়ায় ক্যামেরা থেকে দূরে রাখবেন। প্রসঙ্গত, এই নাম সামনে আসার পর আবারও ঠাট্টা তামাশা শুরু হয়েছে নেট পাড়ায়।

Related Articles

Back to top button