Press "Enter" to skip to content

ফের বুকে ব্যথা সৌরভের, নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে

শেয়ার করুন -

কলকাতাঃ ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। ওনাকে আবারও নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। এর আগে ওনাকে বুকে ব্যথার কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। আবারও বুকে ব্যথা অনুভব করার ফলেই ওনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে ওনার বুকে দুটি স্টেন্ট বসানো হয়েছিল আরও একটি স্টেন্ট বসানো বাকি আছে। ওনাকে এখন অ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

গতকাল রাতে ওনার শরীরের সমস্যা দেখা দেয়। এরপর আজ আবারও অসুস্থ হয়ে পড়লে ওনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পারিবারিক সুত্রে জানা গিয়েছে যে, তিনি গতকাল রাত থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন। এরপর আজ ব্যথ বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে ওনাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি এখন অ্যাপেলো হাসপাতালে ভর্তি বলে জানা গিয়েছে। আপাতত ওনার অবস্থা স্থিতিশীল।

এর আগে এবছরের দ্বিতীয় দিনে শরীরচর্চার সময় আচমকাই মাথা ঘুরিয়ে পড়ে যান মহারাজ। সঙ্গে সঙ্গে বুকে ব্যথাও অনুভব করেন তিনি। এরপর ওনাকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানো হয়। প্রায় ১ সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। ওনার বুকে দুটি স্টেন্ট বসানো হয়েছিল। এরপর ৭ জানুয়ারি তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। একমাস যেতে না যেতেই আবারও অসুস্থ হলেন মহারাজ।