নতুন খবরপশ্চিমবঙ্গভিডিও

শাম্মী কাপুরের গানে নাচের পর এবার ঘোড়ার গাড়ি, কলকাতার রাস্তায় কাছাকাছি শোভন-বৈশাখী

কলকাতাঃ ইদানিং বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চট্টোপাধ্যায়ের একের পর এক ভিডিও ভাইরাল (Viral Video) হওয়ায় তাঁরা আবারও চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। কখনও ‘মম চিত্তে” গান নাচ, আবার কখনও শাম্মী কাপুরের (Shammi Kapoor) বিখ্যাত হিন্দি সিনেমার গানে শোভনকে ঘিরে বান্ধবী বৈশাখীর নাচ। সবই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যে শোভন-বৈশাখী পুজোয় কোন দিন কী ড্রেস পরবেন সেটা ঠিক করে নিয়েছেন। পাশাপাশি কাকে কাকে এই পুজোয় উপহার দেবেন সেগুলোও ঠিক করে নিয়েছেন তাঁরা। এই করোনা কালে চারিদিকে যখন পুজো নিয়ে মানুষের মধ্যে উন্মাদনা একটু থমকে গিয়েছে, তখন এই জুটির পুজো ক্যালেন্ডার বেশি করে ফুটে উঠেছে।

দিন কয়েক আগেই শোভন-বৈশাখীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যেখানে শোভনকে ঘিরে বৈশাখীকে রবীন্দ্র সঙ্গীতে নাচতে দেখা গিয়েছিল। তাঁদের ওই নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর গায়িকা লোপামুদ্রা বলেছিলেন, ‘আমার গান করাটা সার্থক হল এবার।”

এরপর দুজনকে আবার শাম্মী কাপুরের হিন্দি সিনেমার গানে নাচতে দেখা গিয়েছিল। গানটি ছিল ‘আজ কাল তেরে মেতে পিয়ার কে চর্চে হর জবানপে, সবকো মালুম হেয় অউর সবকো খবর হো গয়ি।” প্রেমিক জুটির এই নাচের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হয়ে যায়। আর এবার তাঁদের আরও একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দুজনকে কলকাতার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে চড়ে মহানগরীর রাস্তায় ঘুরতে দেখা যাচ্ছে।

মাত্র ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে শোভনবাবুকে বান্ধবী বৈশাখীর পাশে ঘেঁষে বসে থাকতেই দেখা যাচ্ছে। তাঁদের এই মনোভাব এটুকু স্পষ্ট করেছে যে, লোকে যে যাই বলুক না কেন, তাঁদের কিছু যায় আসে না। ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কাম হেয় কেহনা।”

Related Articles

Back to top button