Press "Enter" to skip to content

রাম মন্দিরের চাঁদা সংগ্রহ করতে বের হলে পাথর ছোঁড়া হবে! বললেন সমাজবাদী পার্টির সাংসদ এসটি হাসান

শেয়ার করুন -

মোরাদাবাদঃ উত্তর প্রদেশের মোরাদাবাদ থেকে সমাজবাদী পার্টির সাংসদ এসটি হাসান অয্যোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে বিতর্কিত বয়ান দেন। সাংসদ এসটি হাসান উত্তর প্রদেশের শাসক দল বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে, নির্বাচনে ফায়দা তুলতে রাম মন্দিরের জন্য চাঁদা সংগ্রহকারীদের উপর পাথর ছোড়াতে পারে বিজেপি।

উল্লেখ্য, সপার সাংসদ বিজেপির বিরুদ্ধে রাম মন্দির নির্মাণ নিয়ে রাজনীতি করার অভিযোগ করেছেন। এসটি হাসান বলেছেন, বিজেপি উত্তর প্রদেশে হিন্দু-মুসলিমদের মধ্যে বিভেদ সৃষ্টি করে নির্বাচনের ফায়দা তুলতে পারে আর বিজেপির এই কাজে কিছু বিক্রি হয়ে যাওয়া মুসলিম সঙ্গ দেবে।

সপা সাংসদ এসটি হাসান বলেন, ‘রাম মন্দির ইস্যু শেষ হয়ে গিয়েছে। কিন্তু বিজেপির লোক যখন এই রাম মন্দির নির্মাণের জন্য চাঁদা সংগ্রহ করতে বের হবে, তখন কিছু বিক্রি হয়ে যাওয়া মুসলিমদের দিয়ে নিজেদের উপর পাথর ছোড়াবে। পাথরবাজের পর যা হতে পারে, সেটা আপনি মধ্যপ্রদেশে আগেই দেখেছেন। সরকার হিন্দুদের বার্তা দেবে যে, আমরা এই করতে পারি।”

ইউপির মোরাদাবাদের সমাজবাদী পার্টির সাংসদ এসটি হাসান বলেন, বিজেপির রাজনীতি বোঝা উচিৎ সবার। এরকম ঘৃণার রাজনীতি আর কতদিন চলবে? হিন্দু-মুসলিম রব তুলে রুটি-রুজি চলবে না। বিজেপি নির্বাচনের আগে মেরুকরণের চেষ্টা করবে।