নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

যোগী আদিত্যনাথের মৃত্যু কামনায় মগ্ন বাম নেত্রী শ্রীলেখা মিত্র

বাংলাহান্ট ডেস্কঃ দেশজুড়ে মারণ ভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত পরিস্থিতি। দিনে দিনে রেকর্ড হারে মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। থেমে নেই মৃতের সংখ্যাও। এমন উদ্বেগজনক পরিস্থিতি মোকাবিলায় অন্তরায় হয়ে দাঁড়িয়েছে হাসপাতালে শয্যার অভাব ও অক্সিজেনের আকাল। চারিদিকে কান পাতলেই এখন স্বজন হারানোর কান্না। তৈরি হচ্ছে করোনায় মৃত দেহের স্তূপ। শ্মশানে চিতার আগুন নেভার জো নেই।

দেশজুড়ে করোনার চিত্র ঠিক এমনটাই। এই সংকটজনক পরিস্থিতিতে এরাজ্যের অবস্থাও বেগতিক। ইতিমধ্যেই করোনা সংক্রমণের (Corona Outbreak) গণ্ডি পেরিয়েছে ১৭ হাজার। ভোটের বাংলায় এই করোনা পরিস্থিতির জন্য শুরু থেকেই শাসকদল তৃণমূলের পক্ষ থেকে দায়ী করা হচ্ছে গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতাদের। তাঁরাই নাকি বাইরে থেকে করোনা নিয়ে আসছেন। এবার কিছুটা সেই তালে তাল মেলালেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

Sreelekha Mitra slams UP CM Yogi Adityanath

গতকাল, বুধবার রাতে নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট করেন তিনি। সেখানে যোগী রাজ্যের করোনা পরিস্থিতির একাধিক স্ক্রিনশট পোস্ট করে তিনি লিখলেন, “এই লোকটাকে বাংলায় ঢুকতে দেওয়া বন্ধ করা হোক। ভাল লোকগুলো মরছে এই আপদটা মরছে না কেন?”। ঠিক এই ভাষাতেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) বিঁধলেন শ্রীলেখা।

প্রসঙ্গত, গোটা দেশে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৭৯ হাজার ২৫৭ জন। পাশাপাশি মারন ভাইরাসের ছোবলে এযাবৎ রেকর্ড তৈরি করে মৃত্যুবরন করেছেন ৩৬৪৫ জন। সবমিলিয়ে দেশে বর্তমানে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩০ লক্ষ ৮৪ হাজার ৮১৪। এই পরিস্থিতিতে দেশজুড়ে তোলপাড় হয়ে যাওয়া অক্সিজেনের আকাল নিয়ে বিবৃতি দেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি দাবি করেছিলেন, সেখানে কোনও অক্সিজেনের অভাব নেই। আর কেউ যদি কোনও ভুয়ো খবর ছড়ায় তাহলে তার বিরুদ্ধে কড়া অ্যাকশনের নিদানও দিয়েছিলেন তিনি। সেই প্রেক্ষিতেই বুধবার রাতে শ্রীলেখা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভয়ঙ্কর করোনা পরিস্থিতির একাধিক চিত্র তুলে ধরেই এহেন মন্তব্য করেন।

Related Articles

Back to top button