Press "Enter" to skip to content

বড় খবরঃ বিহারের পাটনায় খুন ছাত্রসঙ্ঘের নেতা কানহাইয়া!

শেয়ার করুন -

পাটনাঃ বিহারে কয়েক মাসের মধ্যে বিধানসভার নির্বাচন হতে চলেছে। যদিও নির্বাচনের আগেই বিহার থেকে অপরাধের বেশ কয়েকটি মামলা সামনে আসছে। তাজা মামলায় অপরাধীরা পাটনায় জনতা দল ইউনাইটেড (JDU) এর ছাত্র নেতা কানহাইয়া (Kanhaiya) কে গুলি করে হত্যা করেছে। ছাত্র নেতার নাম কানহাইয়া কৌশিক (Kanhaiya Koushik)।

হোলির দিনে JDU এর যুব নেতা কানহাইয়া কৌশিককে দুষ্কৃতীরা গুলি করে হত্যা করে। কানহাইয়া কৌশিককে পাটনার প্যাটেল নগরে গুলি করা হয়। বিহারে কানহাইয়া কৌশিক JDU এর ছাত্র পরিষদের প্রাক্তন মহাসচিব ছিলেন। কানহাইইয়া এএন কলেজের ছাত্রসঙ্ঘের সহ সভাপতিও ছিলেন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, বেশ কিছুদিন ধরে কানহাইয়ার সাথে কয়েকজনের দ্বন্দ্ব চলছিল। আর ওই বিবাদের কারণেই কানহাইয়াকে দেখা করার নাম করে ডাকে দুষ্কৃতীরা। তাঁকে ডেকে তার উপর গুলি চালায়। মোট পাঁচটি গুলি চালানো হয়েছিল, এরপর তাঁর মৃত্যু ঘটে।

এই হত্যাকাণ্ডের পর সুরক্ষা ব্যবস্থা নিয়ে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন খাড়া হয়। এর সাথে সাহে এই মামলায় জেডিইউ নেতারা আক্রোশ দেখিয়েছে। এই পুরো ঘটনায় JDU এর ছাত্র নেতা সুনীল গুপ্তা দোষীদের গ্রেফতার করা আর তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি করেছে। পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে।