নতুন খবরপশ্চিমবঙ্গ

যেখানেই ভোটে দাঁড়াবে সেখানেই ওঁর জমানত জব্দ করব! শুভেন্দুকে চ্যালেঞ্জ জানালেন সুজাতা

পূর্বস্থলীঃ ‘আমার বিরুদ্ধে যে কোনও আসনে নির্বাচনে দাঁড়ান, আপনার জমানত জব্দ করে ছাড়ব।” এভাবেই আজ বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) চ্যালেঞ্জ জানালেন তৃণমূল (All India Trinamool Congress) নেত্রী সুজাতা মণ্ডল খান (Sujata Khan)। আজ পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে তৃণমূলের একটি সভা থেকে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানান সদ্য বিজেপি থেকে তৃণমূলে যাওয়া সুজাতা মণ্ডল। দুদিন আগে এই পূর্বস্থলীতেই সভা করেছিলেন শুভেন্দু অধিকারী। আর আজ সেই পূর্বস্থলীর মাটি থেকে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানান সুজাতা মণ্ডল।

বিজেপিতে যোগ দেওয়ার পর শুভেন্দু অধিকারী পূর্বস্থলীর ছাতনিতে বিজেপির হয়ে প্রথম জনসভা করেন। আর সেখান থেকেই তিনি তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান। তিনি ওই সভা থেকে বলেছিলেন যে, আমি নির্বাচনে টিকিট চাইনা, আমি ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টা বিজেপির হয়ে খাটতে চাই শুধু। তিনি কোন শর্তে বিজেপিতে যোগ দিয়েছিলেন সেটাই সেদিন বলেন তিনি।

ওই সভা থেকে তিনি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে ওনাকে নিশানা করে বলেন, ‘তোলাবাজ ভাইপোর হাত থেকে বাংলাকে বাঁচাতে আমি বিজেপিতে যোগ দিয়েছি।” সেখান থেকে তিনি তৃণমূলকে নিশানা করে বলেন, তৃণমূল দল থেকে একটি প্রাইভেট কোম্পানিতে পরিণত হয়েছে। আগে কয়লা, বালি, গরু পাচার করত আর এবার ক্ষমতায় আসলে এরা কিডনি পর্যন্ত পাচার করবে।

আরেকদিকে, আজ শুভেন্দু অধিকারীর বিজেপির পতাকার তলায় দ্বিতীয় সভা ছিল নিজের গড় কাঁথিতে। আজ সেখান থেকেও তিনি তৃণমূলের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন। গতকালের তৃণমূলের সভাতে ফিরহাদ হাকিমের উপস্থিতি নিয়ে তিনি কটাক্ষ করে বলেন, ‘যিনি একসময় কলকাতাকে মিনি পাকিস্তান বলেছিলেন, গতকাল তিনি এখানে এসেছিলেন আমার বিরুদ্ধে প্রচার করার জন্য।”

Related Articles

Back to top button