Press "Enter" to skip to content

৪৮ ফুটের কেক বানিয়ে অভূতপূর্ব অভিযান শুরু করল সুরাটের বেকারি সংস্থা, দান করল ১ লক্ষ টাকা

শেয়ার করুন -

সুরাটঃ একদিকে দেশবাসী যখন রাম মন্দির নির্মাণের জন্য নিজেদের সাধ্যমত দান করছেন, তখন আরেকদিকে গুজরাটের সুরাটের একটি বেকারি এক অভূতপূর্ব অভিযান শুরু করেছে। ব্রেডলিনার বেকারি ১১ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত ‘প্রতিটি পদক্ষেপ রামের নামে” সংকল্প অভিযান শুরু করেছে। এই অভিযানে যেই অর্থ জমা হবে, সেটি অয্যোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য দান করা হবে।

বিশেষ ব্যাপার হল, এই অভিযান অনুযায়ী, সুরাটে রামসেতুর থিমে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে রাম সেতুর প্রতীকী হিসেবে ৪৮ ফুট দীর্ঘ একটি কেক বানানো হয়েছে। আর এই কেক ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত সংকল্পের সঙ্গে ভিডিও বানানো ব্যক্তিদের বিনামূল্যে দেওয়া হবে।

ব্রেডলিনারের ডিরেক্টর নীতিনভাই প্যাটেল বলেন, আজ রামের দেশে আস্থা, প্রেম, বীরতা আর ধর্ম আছে। এবার রামের জন্মস্থানে একটি ভব্য রাম মন্দির নির্মাণ হচ্ছে। মন্দির নির্মাণের কথা মাথায় রেখে প্রতিটি পদক্ষেপ রামের নামে সংকল্প অভিযান শুরু করা হয়েছে। এই অভিযান অনুযায়ী, ব্রেডলিনার কোম্পানির প্রত্যেক কর্মচারী এক দিনের বেতন দান করবেন। কোম্পানির সমস্ত কর্মচারীদের একদিনের বেতন হল ১ লক্ষ ১ হাজার ১১১ টাকা।

এর পাশাপাশি ১২ ফেব্রুয়ারি থেকে কেনাকাটি করা গ্রাহকদের বিলের থেকে ১ লক্ষ ২১ হাজার ১১১ টাকা রাম মন্দির নির্মাণের জন্য দান করা হয়েছে। এই কেকের সবথেকে গুরুত্বপূর্ণ দিক হল, রাম সেতু ৪৮ কিমি ছিল আর সেই কারণে এই কেক ৪৮ ফুট দীর্ঘ বানানো হয়েছে। এই কেকে ভগবান শ্রী রামের ১৬ টি গুন লেখা হয়েছে আর মানুষের কাছে আবেদন করা হয়েছে যে, তাঁরা যেন ভগবান রামের এই ১৬ টি গুনের মধ্যে অন্তত একটিকে আপন করে নেয়। ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত ভিডিও পাঠানো ১ হাজার ৮৪ জন ব্যক্তিকে ৪০০ গ্রামের রাম সেতু কেক বিনামূল্যে দেওয়া হবে।