নতুন খবরবিনোদন

সরাসরি যুদ্ধ ঘোষণা সুশান্ত সিংয়ের ভক্তদের, এবার এই সিনেমাকে বয়কট করার ডাক

মুম্বইঃ মুক্তির আগে থেকে বিতর্কে জড়িয়েছিল রণবীর সিং (ranveer singh) ও দীপিকা পাডুকোন অভিনীত ‘৮৩’। মুক্তির পরেও বিপদ পিছু ছাড়ল না ছবিটির। শুক্রবার, ২৪ নভেম্বর মুক্তি পেয়েছে কবীর খান পরিচালিত ৮৩। আর মুক্তির দিনই সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি বয়কটের ডাক উঠল। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) নাম করে ছবিটি বয়কট করার ডাক দিয়েছে তাঁর ভক্তরা।

সুশান্ত ভক্তদের অভিযোগের মূলে রণবীর সিং। না, প্রয়াত অভিনেতার মৃত‍্যু মামলার সঙ্গে তাঁর কোনো যোগ নেই। কিন্তু মাস কয়েক আগে রণবীরের একটি বিজ্ঞাপন প্রকাশ‍্যে এসেছিল যা দেখে সুশান্ত অনুরাগীদের মনে হয়েছে প্রয়াত অভিনেতাকে বিদ্রুপ করেছেন রণবীর।

কী ছিল সেই বিজ্ঞাপনে? যে চিপসের বিজ্ঞাপন নিয়ে এত হুলুস্থূল তাতে দেখা যায় একজন রণবীরকে প্রশ্ন করছেন, বড় হয়ে সে কি করতে চায়। উত্তরে প‍্যারাডক্সিক‍্যাল ফোটনস, আইনস্টাইনের আপেক্ষিকতাবাদ তত্ত্ব, ভিনগ্রহের প্রাণী সহ বেশ কিছু বিষয় সংক্রান্ত মন্তব‍্য করেন রণবীরের চরিত্রটি।

আর এই কথাগুলি শুনেই চটেছেন সুশান্ত অনুরাগীরা। তাদের অভিযোগ, সুশান্তকে এই ভাবে পরোক্ষ কৌতুক করে অপমান করা হয়েছে। উল্লেখ‍্য, সুশান্ত নিজে মহাকাশ ও মহাজাগতিক বিভিন্ন বিষয় নিয়ে অত‍্যন্ত আগ্রহী ছিলেন। এই বিষয়ে তাঁর জ্ঞানও ছিল অনেক। প্রয়াত অভিনেতার বাড়িতে রাখা বিশালাকার অত‍্যাধুনিক টেলিস্কোপের কথা তো এতদিনে প্রায় সকলেই জানেন।

সেই বিজ্ঞাপনের প্রসঙ্গই নতুন করে তুলে তুলোধনা করা হচ্ছে রণবীরকে। শুধু তাই নয়, সুশান্তের মৃত‍্যুর পরপরই শোনা গিয়েছিল, ‘বেফিকরে’ ছবিতেও প্রথমে সুশান্তেরই অভিনয় করার কথা ছিল। কিন্তু তাঁকে কিছু না জানিয়েই তাঁর বদলে নিয়ে নেওয়া হয় রণবীর সিংকে। এরপর সেই সংস্থার সঙ্গেও সম্পর্ক ত‍্যাগ করেন অভিনেতা।

এই সমস্ত অভিযোগ তুলেই রণবীরের ছবি বয়কটের ডাক দিয়েছেন সুশান্তের ভক্তরা। এমনকি নিশানায় রয়েছেন দীপিকা পাডুকোনও। তাঁরও ছবি শেয়ার করে সোশ‍্যাল মিডিয়ায় আওয়াজ তোলা হয়েছে। টুইটারে ইতিমধ‍্যেই ট্রেন্ডিং তালিকায় রয়েছে ‘হ‍্যাশট‍্যাগ বয়কট ৮৩’। উল্লেখ‍্য, গত বছর ১৪ জুন প্রয়াত হন সুশান্ত। এখনো তাঁর মৃত‍্যু রহস‍্যের কোনো কিনারা হয়নি।

Related Articles

Back to top button