নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ভ-এ ভবানীপুর, ভ-এ ভারত আর ভ-এ ভোটে হারবেন আপনি

কলকাতাঃ নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে বিজেপিতে বিশেষ জায়গা করে নিয়েছেন শুভেন্দু অধিকারী। আর এবার তাঁর লক্ষ্য হল নন্দীগ্রামের মতো ভবানীপুরেও মুখ্যমন্ত্রী মমতাকে হারানো। আর সেই লক্ষ্যেই ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে কোমর বেঁধে প্রচারে নেমেছেন বিরোধী দলনেতা।

শনিবার একটি পথসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে রোহিঙ্গাদের বাংলায় আশ্রয় দেওয়ারও অভিযোগ তোলেন। শুভেন্দু বলেন, ‘নন্দীগ্রাম, ১৪ই মার্চ, ১৬ই মার্চ আর মহাশ্বেতা দেবীর ডাকে সিভিল সোসাইটির মিছিল না হলে আপনি দিদি থেকে দিদিমা হয়ে যেতেন। কোনদিনও মুখ্যমন্ত্রী হতে পারতেন না। আপনি প্রতিটি সভায় নন্দীগ্রামকে অপমান করেছেন।

শুভেন্দু অধিকারী বলেন, আপনি বলেছিলেন নন্দীগ্রামকে পাকিস্তান বানাতে গিয়েছিল। শুনে রাখুন, ভবানীপুরের মানুষ ভবানীপুরকে খিদিরপুর হতে দেবে না। শুভেন্দু অধিকারী বলেন, আপনি সবসময় সনাতনী ধর্মাবলম্বীদের আক্রমণ করে এসেছেন। এখানে বহিরাগত ইস্যু তুলে ধরছেন না কেন? গুজরাটি, মাড়োয়ারি, শিখ আর সিন্ধিদের মিলিয়ে এখানে ৪০ শতাংশ ভোট রয়েছে। এখন বহিরাগত বলে চিৎকার করুন।

শুভেন্দু অধিকারী বলেন, আপনি নন্দীগ্রামে চণ্ডীপাঠে ভুল করেছিলেন। আমতলায় সরস্বতী মন্ত্র ভুল পাঠ করেছিলেন। মহরমের জন্য দুর্গাপুজোর বিসর্জনের তারিখ পাল্টে দিয়েছিলেন। ফ্লাইওভারের নীচে রোহিঙ্গাদের বসিয়েছেন।  বিরোধী দলনেতা বলেন, ভ-এ ভবানীপুর, ভ-এ ভারত আর ভ-এ ভোটে হারবেন আপনি।

Related Articles

Back to top button