Press "Enter" to skip to content

শুভেন্দুর দুর্গে বিজেপির বাজিমাত, তৃণমূল পরিচালিত পঞ্চায়েত দখল নিল গেরুয়া শিবির

শেয়ার করুন -

নন্দীগ্রামঃ শুভেন্দুর (Suvendu Adhikari) গড়ে বড়সড় ভাঙন ধরালো বিজেপি। আজ নন্দীগ্রাম এর তৃণমূল (All India Trinamool Congress) নেতা তথা বয়াল ১ নম্বর গ্রামের পঞ্চায়েত প্রধান পবিত্র কর গেরুয়া শিবিরে যোগ দেন। এছাড়াও নন্দীগ্রাম ১ ও ২ নং ব্লকের ১৭ টি পঞ্চায়েতের নেতারা বিজেপিতে যোগ দেন। আজ এই যোগদান পর্ব চলে হেস্টিংসে বিজেপির দফতরে, সেখানে ওনাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। এছাড়াও আজ ৫০০ এর উপরে তৃণমূলের কর্মী সমর্থক গেরুয়া পতাকা হাতে তুলে নেয়।

বিজেপির সাংসদ অর্জুন সিংহ (Arjun Singh) দাবি করেছেন যে, তৃণমূল কংগ্রেসের পাঁচ সাংসদ যেকোনও মুহূর্তে দল ছাড়তে পারে। উনি তৃণমূল সাংসদ সৌগত রায়কে নিশানা করে বলেন যে, সৌগত বাবু ক্যামেরার সামনে তৃণমূল নেতা হওয়ার নাটক করেন, কিন্তু বাস্তব অন্য কিছু। যদিও অর্জুন সিংহের কথা কে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন সৌগত রায়। উনি বলেন এটা বিজেপির আইটি সেলের কাজ।

আরেকদিকে, হলদিয়ায় সিপিএম এর তাবড় তাবড় নেতারা যোগ দিচ্ছেন বিজেপিতে। প্রাপ্ত খবর অনুযায়ী, 22 জন্য বাম নেতা বিজেপিতে যোগ দিচ্ছেন। পূর্ব মেদিনীপুরের রামনগরে শুরু হয়েছে বিজেপির যোগদান মেলা। আর এই যোগদান মেলাতেই বাম শিবিরে বড়সড় ভাঙন ধরাতে সাফলতা পায় গেরুয়া শিবির। তবে এর থেকে বড় চমক হল, সিপিএম জেলা সম্পাদক মন্ডলীর প্রাক্তন সদস্য শ্যামল মাইতি আজই দলবল নিয়ে বিজেপিতে যোগ দেন।

শ্যামল মাইতির হাত ধরে আজ বিজেপিতে যোগ দেন আরএসপির রাজ্য কমিটির সদস্য অশ্বিনী জানা। এছাড়াও আজ বিজেপিতে যোগ দেন সিপিএম এরিয়া কমিটির সদস্য অর্জুন মন্ডল।

একুশের নির্বাচনকে পাখির চোখ করে ঘুটি সাজাচ্ছে বিজেপি। বেশ কিছুদিন ধরেই শুভেন্দু অধিকারীকে নিয়ে জোর জল্পনা চলছে। যদিও শুভেন্দু বাবু বলেছেন না ওনাকে দল তাড়িয়েছে আর না উনি দল ছেড়েছেন। যদিও তার একদিন পর তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে তিনি কটাক্ষ করতে পিছপা হননি।