নতুন খবরপশ্চিমবঙ্গ

কলমা পড়া মমতা বেগমের পার্টিকে একটাও ভোট নয়! বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

নয়াগ্রামঃ হলদিয়ায় মনোনয়ন আর নন্দীগ্রামে পায়ে চোট লাগার আগে নন্দীগ্রামে একটি সভায় মমতা বন্দ্যোপাধ্যায় চণ্ডীপাঠ করেছিলেন। এরপর পশ্চিমাঞ্চলের একটি সভা থেকে তিনি কলমা পড়েছিলেন। আবার খেজুরির সভা থেকে সবাইকে ‘দোল মোবারক” বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই এবার মমতাকে নিশানা করলেন শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার ঝাড়গ্রামে একটি রোড শো করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আর এরপর তিনি নয়াগ্রামে একটি সভাও করেন। ওই সভায় শুভেন্দু অধিকারী বলেন, ‘বেগমের সভা দেখেছেন তো? উনি সভাও কলমা পড়েছেন! বেগমের পার্টিকে একটিও ভোট দেবেন না।” এভাবেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করলেন বিজেপির নেতা শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার নয়াগ্রামের সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, ২০১০ থেকে আমি জঙ্গলমহলে মাওবাদিদের উৎপাত কমিয়েছি। এখানে সংগঠন করেছি। এখানকার জন্য উন্নয়নমূলক কাজ করেছি। এরপর পিসি-ভাইপোর কোম্পানি আমাকে জঙ্গলমহল থেকে তাড়িয়ে দেয়। ওঁরা শুধু আমাকে তাড়ায় নি, ওঁরা আপনাদের উন্নয়ন রুখে দিয়েছে। এর বদলা আপনারা নেবেন না?

শুভেন্দু অধিকারী এদিনের সভা থেকে বলেন, ‘তৃণমূলের লোকেরা এখানকার আদিবাসী, জনজাতিদের বোঝাচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় না এলে এখানকার মানুষের চাল বন্ধ হয়ে যাবে। আমি আপনাদের বলে দিই, এই চাল তৃণমূলের চাল নয়। ৩২ টাকা কেজি চালের মধ্যে তৃণমূল সরকার ১ টাকা ভর্তুকি দেয় আর কেন্দ্রের মোদী সরকার ২৯ টাকা ভর্তুকি দেয়। এরপর আপনারা ২ টাকা কেজি চাল পান। বিজেপি ক্ষমতায় এলে আপনাদের চাল বন্ধ হবে না, উল্টে আপনারা ১ টাকা কেজি চাল পাবেন।

Related Articles

Back to top button