নতুন খবরপশ্চিমবঙ্গ

কাঁথিতে শক্তি প্রদর্শন শুভেন্দুর, জনসমাগম দেখে চিন্তায় মাথায় হাত তৃণমূলের

কাঁথিঃ গতকালই শুভেন্দুর (Suvendu Adhikari) দুর্গ কাঁথিতে জনসভা করেছিল তৃণমূল (All India Trinamool Congress)। আর আজ এবার কাঁথিতে মিছিল আর জনসভা করছেন স্বয়ং শুভেন্দু অধিকারী। আজ শুভেন্দুর সভা শুরু হওয়ার দুই ঘণ্টা আগে থেকেই কাঁথিতে বিজেপির কর্মী সমর্থকদের ভিড় জমতে শুরু করে। দুপুর দুটো থেকে মিছিল হওয়ার কথা ছিল, কিন্তু দুপুর দেড়টার মধ্যে কাঁথি-মেচেদা বাইপাসে লোকে লোকারণ্য হয়ে পড়ে।

শুভেন্দুর মিছিলের জন্য ছিল এলাহি আয়োজন। ব্যান্ডপার্টি, তাসা সবকিছুর আয়োজন করা হয়েছে এই সভার জন্য। হুড খোলা গাড়িতে শুভেন্দু অধিকারী, মুকুল রায় আর সৌমত্র খাঁ চড়ে মিছিলের শুভারম্ভ করেছেন। এই মিছিল রুপশ্রী বাইপাস মোড় থেকে পাঁচ কিমি পথ অতিক্রম করবে। মিছিল শেষ হবে কাঁথি বাসস্ট্যান্ডের কাছে। সেখানে মানুষের সামনে বক্তব্য রাখবেন মেদিনীপুরের নেতা শুভেন্দু অধিকারী।

গতকালই কাঁথিতে মিছিল আর জনসভা করেছিল তৃণমূল। ওই মিছিলে উপস্থিত ছিলেন নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম আর তৃণমূল সাংসদ সৌগত রায়। ওই মিছিল থেকে বিজেপি এবং শুভেন্দু অধিকারীকে একের পর এক আক্রমণ করে তৃণমূলের নেতারা। সাংসদ সৌগত রায় ওই জনসভা থেকে দলবদলের জন্য শুভেন্দু অধিকারীকে মীরজাফর বলেও আখ্যা দেন।

সৌগত রায় জনসভা থেকে এও বলেন যে, কাঁথিতে এর আগে কোনও দলের সভায় এত মানুষের ভিড় হয়নি। এই জনসভা ঐতিহাসিক জনসভা। যদিও গতকাল তৃণমূলের জনসভায় অধিকারী পরিবারের কেউই হাজির ছিলেন না। শিশির অধিকারীকে আমন্ত্রণ পাঠানো হলেও, অসুস্থতার কারণ দেখিয়ে তিনি মিছিলে আসেন নি। গতকালের তৃণমূলের সভার পর আজ পাল্টা সভায় শুভেন্দু অধিকারী তৃণমূলকে কি বার্তা দেন, সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button