নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপির সরকার গড়তে দরকার আর মাত্র কয়েকটা আসন! অনুব্রতর গড়ে দাঁড়িয়ে হুঙ্কার শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার পঞ্চম দফার নির্বাচনের দিনে অনুব্রত মণ্ডলের গড় বীরভূমের ইমলামবাজারে একটি সভা করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ওই সভা থেকে তিনি তৃণমূল কংগ্রেসকে বিঁধে বলেন, ‘বীরভূমে কয়লা পাচার, গরু পাচার, পাথর পাচার সবই হচ্ছে। এবার ভাইপো মানব দেহের দুটো কিডনির মধ্যে একটি পাচার করে দেবে।” শুভেন্দু অধিকারী আরও বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন দিদিমণি ছিলেন, ততদিন আমিও ছিলাম। যখন উনি দিদিমণি থেকে পিসিমণি হলেন তখন আমিও দল ছেড়ে দিলাম।”

ইলামবাজারের সভা থেকে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নাম না নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘বীরভূম জেলার তৃণমূলের সুপার ম্যান গাদা গাদা চাল কলের মালিক। গরু পাচারের পান্দা এনামূল আর তৃণমূলের সুপার ম্যানের সঙ্গে দারুণ সম্পর্ক। এবার তৃণমূলের সুপার ম্যানের ঘুম ওড়াবে সিবিআই, ইডি।”

শনিবার ইলামবাজারের জনসভায় যোগ দেওয়ার আগে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘ভোটে সন্ত্রাস সৃষ্টি করা তৃণমূলের অভ্যেসে পরিণত হয়েছে। ওঁরা যখনই দেখছে মানুষ ওদের বিরুদ্ধে দলে দলে ভোট দিতে যাচ্ছে, তখনই ওঁরা ভয়ে অশান্তি সৃষ্টি করছে। ওঁরা অশান্তি করে কিছুটা ভোট কমানোর আশায় রয়েছে। ওঁরা যতই চেষ্টা করুক কোনও লাভ হবে না। পশ্চিমবঙ্গে পরিবর্তন হবেই। পাঁচ দফায় ১৮০ আসনে ভোট হয়েছে। আমরা প্রায় ম্যাজিক ফিগারের কাছাকাছি। আর কয়েকটা আসন পেলেই কেল্লা ফতেহ।”

Related Articles

Back to top button