নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

রামনবমী আসতে দাও তোমার পরিবারেও পদ্ম ফোটাব বাবুসোনা, অভিষেককে চ্যালেঞ্জ শুভেন্দুর

খড়দহঃ আজ নন্দীগ্রামে রোড শো করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এরপর সেখান থেকে তিনি টিটাগড়ের উদ্দেশ্যে রওনা দেন। টিটাগড় থেকে খরদহ পর্যন্ত একটি রোড শো করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় এবং বীজপুরের বিধায়ক মুকুল পুত্র শুভ্রাংশু রায়। রোড শোয়ের পর খরদহে তিনি একটি জনসভাও করেন। সেখান থেকে আবারও তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন।

https://youtu.be/pdjSH6Caj3U

জানিয়ে রাখি, রবিবার ডায়মন্ড হারবারে একটি জনসভা করেছিলেন তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি শুভেন্দু অধিকারীকে নিশানা করে বলেছিলেন, তোমার লজ্জা করে ওই বাড়িতে থাকতে? তোমার পরিবারের লোকজনই তোমার সঙ্গে নেই। তোমার বাবা আর ভাইতো এখনো তৃণমূলেই আছেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেই মন্তব্যকে তুলে ধরে শুভেন্দু অধিকারী আজ বলেন, ‘আরে বাবুসোনা এই তো পদ্মের কুঁড়ি ফুটেছে মাত্র। রামনবমী আসুক, আমার বাড়ি তোমার বাড়ি সবার বাড়িতেই পদ্ম ফোটাব। তোমার বাড়িতেও পদ্ম ফোটাব বাবুসোনা, হরিশ চ্যাটার্জী স্ট্রিটেও ফুটবে পদ্ম।”

শুভেন্দুর এই মন্তব্যের পর জোর জল্পনা শুরু হয়েছে। উনি এটাই বোঝাতে চেয়েছেন যে, রামনবমীর মধ্যে শুভেন্দুর পরিবারের সমস্ত সদস্যই বিজেপিতে যোগ দেবেন। শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবার থেকেও বিজেপিতে যোগ দেবেন। জানিয়ে রাখি, শুভেন্দুর বিজেপিতে যাওয়ার আগে থেকেই ওনার সাথে সুসম্পর্ক রেখে চলেছিল মুখ্যমন্ত্রীর দুই ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় ও কার্ত্তিক বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর দুই ভাই তাঁদের অরাজনৈতিক সভায় শুভেন্দু অধিকারীকে আমন্ত্রণ জানিয়েছিলেন। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্ত্তিক বন্দ্যোপাধ্যায়ের সভাতে যোগও দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। আর আজকে শুভেন্দুর মন্তব্যে মুখ্যমন্ত্রীর দুই ভাইকে নিয়ে জল্পনা আরও বাড়ল।

Related Articles

Back to top button