নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলে উনি রানিমা, আর বাকি সবাই চাকর! মমতাকে তুমুল কটাক্ষ শুভেন্দুর

সবংঃ বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে কৃষক বাঁচাও কর্মসূচিতে যোগ দেন নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর সেখান থেকেই তিনি তৃণমূল (All India Trinamool Congress) নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তুমুল কটাক্ষ করেন। প্রথমে দলের নেতা-কর্মীদের নিয়ে সবংয়ে একটি বিক্ষোভ মিছিল করেন শুভেন্দু অধিকারী। এরপর তিনি সবং বিডিও অফিসের সামনে একটি বিক্ষোভ সমাবেশে অংশ নেন।

সবং বিডিও অফিসের সামনে করা সেই সমাবেশ থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন শুভেন্দুবাবু। তিনি বলেন, ‘ আমি যখন সেচমন্ত্রী ছিলাম, তখন আমাকে কাজ করতে দেয়নি তৃণমূল। কারণ এই দলে একটাই পোস্ট, সেটা হল মুখ্যমন্ত্রীর পোস্ট। আর বাকি সব ল্যাম্পপোস্ট।” শুভেন্দুবাবু মুখ্যমন্ত্রীর নাম না নিয়ে কটাক্ষ করে বলেন, ‘দলে সবাই চাকর আর উনি রানিমা।”

কেন্দ্রের থেকে কৃষকদের করা সাহায্য নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘কেন্দ্রের মোদী সরকার বাংলার কৃষকদের জন্য ৬ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা করেছে। কিন্তু দিদিমণি এখনও কৃষকদের নামের তালিকাই পাঠান নি। কিছু মানুষের নাম পাঠিয়েছে, তাঁরা তৃণমূল করে বলে।” শুভেন্দুবাবু বলেন, দিদিমণির গড়িমসির কারণেই কেন্দ্রের দেওয়ার ক্ষতিপূরণ ও সঠিক মূল্য পায়নি কৃষকরা।”

Related Articles

Back to top button