নতুন খবরপশ্চিমবঙ্গভারতবর্ষরাজনীতি

তৃণমূলের ঘর ভেঙে বিজেপিতে যোগদান করছেন শুভেন্দু অধিকারী: সূত্র

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনার শেষ নেই। শুভেন্দু বাবু হুগলি নদী ব্রিজ কমিশনারের চেয়ারম্যান (HRBC) পদ থেকে ইস্তফা দিয়েছেন আগেই। এরপর থেকে জল্পনা আরও বেড়ে যায়। আর এরপর শুভেন্দু অধিকারী নিজের নিরাপত্তা ছেড়ে দেন এবং তাঁর থেকেও বড় তিনি মন্ত্রীসভা থেকে ইস্তফা দিয়ে দেন। শুভেন্দু অধিকারীর এই সিদ্ধান্তে কার্যত ব্যাপক টেনশনে ছিল তৃণমূল কংগ্রেস (All Trinamool Congress)।

এখন খবর আসছে যে মাত্র ২ থেকে ৪ দিনের মধ্যে শুভেন্দু বিজেপিতে যোগদান করবেন। সূত্রের তরফে দাবি করা হচ্ছে, শুভেন্দুর বিজেপি যোগদানের বিষয় একেবারে পাকা। এমনকি বাংলার রাজনীতির বড়ো মুখ হিসেবে পরিচিত মুকুল রায় পর্যন্ত এই বিষয়ে মুখ খুলেছেন।


মুকুল রায় বলেছেন, আগামী কোয়েকদিনের মধ্যে বিজেপিতে যোগদান করবেন লাগাতার জল্পনাতে থাকা শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত এ নিয়ে শুভেন্দু কোনোরকম মন্তব্য করেননি। তবে বিগত দিনগুলিতে উনার বেশকিছু সভা থেকে যা ইঙ্গিত পাওয়া গেছিল তাতে বিজেপি যোগের শঙ্কা তৃণমূলের টেনশন বৃদ্ধি করছিল।

২০২১ এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। হাতে মাত্র কয়েক মাস, তার মধ্যে শুভেন্দুর মতো বড়ো নেতার বিজেপিতে যোগদান যে অত্যন্ত তাৎপর্যপূর্ণ তা নিয়ে সন্দেহ নেই।

Related Articles

Back to top button