নতুন খবরপশ্চিমবঙ্গ

মেদিনীপুরে বিদ্যাসাগর জন্মেছিলেন, যার কারণে আজ আপনি নিজের নাম লিখতে পারছেন! সৌগতকে তুলোধোনা শুভেন্দুর

দাঁতনঃ পশ্চিম মেদিনীপুরের দাঁতনে তৃণমূলের  বিরুদ্ধে আবারও মোর্চা খুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। হরে কৃষ্ণ, ভগবান জগন্নাথকে প্রণাম জানিয়ে তিনি নিজের বক্তব্য শুরু করেন। এর সাথে সাথে দেন ভারত মাতা জয়ের স্লোগান। তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেন, কেন্দ্র সরকারের প্রকল্পের উপর নিজেদের নাম দিয়ে উন্নয়নের কথা বলছে তৃণমূল সরকার। তিনি এই সভা থেকে আবারও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, পড়ুয়াদের দেওয়া সাইকেলের টাকাও খেয়ে নিয়েছে ভাতিজা।

তিনি তৃণমূলের সাংসদ সৌগত রায়কে একহাতে নিয়ে বলেন, একজন বলেছেন মেদিনীপুরে বিশ্বাসঘাতক জন্মায়। আমি ওনাকে বলতে চাই, এখানে বর্ণপরিচয়ের স্রষ্টা জন্মেছিলেন যার কারণে আপনি নিজের নামটা আজ লিখতে পারছেন। তিনি বলেন, এখানে ক্ষুদিরাম বসু জন্মেছিলেন, যিনি দেশের জন্য আত্মবলিদান দিয়েছিলেন। এখানে মাতঙ্গিনী হাজরা জন্মেছিলেন, যিনি দেশ স্বাধীনের জন্য নিজের প্রাণ দিয়েছিলেন।

তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেন, মেদিনীপুর নিয়ে এখন এত দরদ আসছে কিন্তু মন্ত্রীসভার বড়বড় পদে মেদিনীপুরের কাউকে রাখেন নি। মেদিনীপুরের মানুষেরা কি বানের জলে ভেসে এসেছে? তিনি বলেন, তৃণমূল এখন জেহাদিদের আখড়া হয়ে উঠেছে। গতকাল হেস্টিংসে সাংসদ সুনীল মণ্ডলের গাড়ির সামনে সেই জিহাদের জমায়েত দেখা গিয়েছিল।

 

Related Articles

Back to top button